আ.লীগের শেকড় গণ মানুষের অন্তরে : কৃষিমন্ত্রী

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ০৯:৩৮ | অনলাইন সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আওয়ামী লীগের শেকড় তৃর্ণমূলে। আ.লীগের শেকড় গণ মানুষের অন্তরে। আ.লীগের শেকড়  উন্নয়নে। এ দেশের রাস্তা ঘাটের উন্নয়ন হয়েছে। শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) সন্ধ্যায় টাঙ্গাইলের মধুপুরে আউশনারা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, তারা বলেছিল পদ্মা সেতু নিয়ে দুর্নীতি হয়েছে। আন্তর্জাতিক আদালতে রায় হয়েছে, কোন দুর্নীতি হয়নি। তারা বলেছিল, ১০ তারিখ থেকে দেশ চালাবে খালেদা জিয়া। কই? ১০ তারিখ চলে গেছে এখন দেশ চালাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। খালেদা জিয়া জেলে থাকার কথা, দয়া করে তাকে বাসায় থাকার সুযোগ দেয়া হয়েছে। আগামী নির্বাচনে জনগণের রায় নিয়ে আবার আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। 

তিনি আরো বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপি নির্বাচনের আগে আন্দোলন আন্দোলন খেলা করে হরতাল অবরোধ ডাকে, আগুন সন্ত্রাস করে করে। আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারে। যদি তারা নির্বাচনে না আসে, তারা যদি মনে করে সরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করবে এটা অবাস্তব সংবিধান বিরোধী। সংবিধানের আলোকে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

বোকারবাইদ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আউশনারা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে বৃহত্তর আউশনারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছরোয়ার আলম খান আবু ও উদ্ভোধক ছিলেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি। বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শ্রী সুভাষ চন্দ্র সাহা, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াকুব আলী, বাপ্পু সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন প্রমূখ। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন আউশনার কলেজের অধ্যক্ষ কৃষিবিদ কামরুজ্জামান জুয়েল। সম্মেলনে জেলা, উপজেলা ও ইউনিয়ন ওর্য়াড আওয়ামীলীগের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।