স্বপ্নের পর্তুগাল যাওয়া হলোনা কেফায়েতের

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ১৭:৩২ | অনলাইন সংস্করণ

  চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

আর মাত্র দেড় থেকে দুই মাস পরেই পর্তুগাল পাড়ি দেয়ার কথা কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের উত্তর মাহিনী গ্রামের কেফায়েত উল্লাহ’র (২৫)। দুই ভাই দুই বোনের মধ্যে সবার ছোট সে। তাই পরিবারের সবার স্বপ্ন উন্নত জীবনের জন্য তাকে ইউরোপ পাঠানোর। 

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে মরহুমা ফুফুর বাড়িতে রান্না করা খাবার নিয়ে পার্শ্ববর্তী শ্যামপুরের উদ্দেশ্যে মোটর সাইকেল নিয়ে বের হয় সে। যাত্রাপথে চৌদ্দগ্রাম-লাকসাম সড়কের বাঙ্গড্ডা বটতলা এলাকায় দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিলে মোটর সাইকেল থেকে ছিটকে পড়েন কেফায়েত। এসময় তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত ঘোষনার সাথে সাথেই নিহতের পিতা-মাতাসহ স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় পুরো হাসপাতালে পিনপন নিরবতার সৃষ্টি হয়।     

নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার (২৭ জানুয়ারি) সকাল আনুমানিক ১১টার সময় চৌদ্দগ্রাম-লাকসাম সড়কের বাঙ্গড্ডা বটতলা নামক স্থানে মালবাহী একটি ট্রাক কেফায়েত উল্লাহর মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় কেফায়েত উল্লাহ ট্রাকের চাকার নীচে পড়ে গেলে মাথা, মুখসহ দেহের বিভিন্ন অংশে গুরুতর রক্তাক্ত জখম হয়। 

চৌদ্দগ্রাম থানার এসআই বিকাশ দাস জানান, 'সড়ক দুর্ঘটনায় কেফায়েত উল্লাহ নামে নাঙ্গলকোট উপজেলার উত্তর মাহিনী গ্রামের এক যুবক নিহত হয়েছে। যেহেতু নিহতের লাশটি পার্শ্ববর্তী নাঙ্গলকোট থানা এলাকার এবং ঘটনাস্থলও নাঙ্গলকোট তাই চৌদ্দগ্রামের আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ নাঙ্গলকোট থানাকে বুঝিয়ে দেওয়া হয়েছে।