অন্যায়কে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না;  ভূমিমন্ত্রী সাইফুজ্জামান জাবেদ 

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ১৭:৪২ | অনলাইন সংস্করণ

  এস এম সালাহউদ্দীন, আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, কোন অন্যায়কে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না। আল্লাহর ঘর মসজিদে দাঁড়াইয়া বলতেছি কোন অন্যায়কে আমি প্রশয় দেবো না এবং কোন অন্যায়ে কেউ যদি আমার নাম ব্যবহার করে তাহলে আপনারা আমাকে জানাতে পারবেন। তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। 

শুক্রবার (২৭ জানুয়ারি) জুমার নামাযের আগে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নে দুধ কুমড়া গ্রামের মৌলানা রাহাত উল্লাহ জামে মসজিদে উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে ভূমিমন্ত্রী এসব কথা বলেন। 

তিনি প্রায় সময় জুমার নামাজ আদায় করেন তার সংসদীয় আসনের বিভিন্ন মসজিদে। তারই ধারাবাহিকতায় ২৭ জানুয়ারি (জুমাবার) উপজেলার বারশত ইউনিয়নের দুধ কুমড়া গ্রামের মৌলানা রাহাত উল্লাহ জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন এবং সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন। একই সাথে মসজিদের উন্নয়নের জন্য সহযোগিতা করেন। 

এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আবদুল্লাহ আল মুমিন, আনোয়ারা থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান, ২নং বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ূম শাহ, ১নং বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলীসহ সাধারণ মুসল্লী ও স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।