ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহবান প্রাণিসম্পদ মন্ত্রীর

শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহবান প্রাণিসম্পদ মন্ত্রীর

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, হিন্দু-মুসলিমের যে সৌভ্রাতৃত্ব, সহমর্মিতা, আন্তরিকতা, ধর্মীয় অনুভূতি বোধ তা বাংলাদেশের অন্যান্য জায়গায় দৃষ্টান্ত স্থাপন করার মত। যতদিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আছেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক রাষ্ট্র থাকবে।

শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, আমরা ৭১ সালে যে রক্ত দিয়েছি, সেটা রাম রহিমের রক্ত একাকার হয়ে গিয়েছিল। যারা এই দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করতে চায়, তাদের হাতে এদেশের হিন্দু সম্প্রদায় নিরাপদ না। তারা কারা আপনারা তাদের চিনেন, কারা ঐ সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাষ্ট্রক্ষমতায় নিয়ে আসে, তাদের থেকে আমাদের সতর্ক থাকতে হবে।

শনিবার (২৮ জানুয়ারি) রাতে পিরোজপুরের নাজিরপুর উপজেলার গিলাতলা সার্বভৌম ভক্ত-সম্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

শ্রী শ্রী ১০৮তম স্বামী নিগমানন্দ সরস্বতী পরমহংসদেব প্রবর্তিত-সার্বভৌম ভক্ত-সম্মিলনী ও বৃহত্তর বরিশাল অন্তর্গত শ্রী শ্রী নিগমানন্দ সারস্বত সংঘের ভক্তবৃন্দের উদ্যোগে উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের গিলাতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহঃসভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু কেশব লাল দাস।

চার দিনব্যাপী এই সার্বভৌম ভক্ত সম্মিলনী অনুষ্ঠানে ভারতের ভক্ত স্বামীবৃন্দ ছাড়াও বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের ভক্ত অনুরাগীসহ হাজার হাজার নারী-পুরুষ রাত জেগে বিশেষ পূজা, আরতী, বাল্যভোগ, স্তোত্র বন্দনা এবং বিশ্বশান্তি কামনায় বিশেষ প্রার্থনা করেন।

হিন্দু,মুসলিম,আন্তরিকতা,অসাম্প্রদায়িক,শক্তি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত