ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রূপগঞ্জে সৌদী প্রাবাসী গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

রূপগঞ্জে সৌদী প্রাবাসী গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সৌদী প্রবাসী রাজিয়া আক্তারের (৩০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহতের পরিবারের দাবী টাকা না দেয়ায় তাকে শ্বাসরোধে হত্যা করে গলায় ফাস দিয়ে ঝুলিয়ে রেখে তার স্বামী। এ ঘটনায় এলাকাবাসী গৃহবধুর স্বামী আক্তার হোসেনকে আটক করে র‍্যাবের কাছে সোপর্দ করেছে।

সোমবার ভোরে উপজেলার মাঝিপাড়া এলাকা এ ঘটনা ঘটে। নিহত রাজিয়া আক্তার মাঝিপাড়া এলাকার আব্দুল মান্নান মিয়ার মেয়ে।

নিহতের পরিবার জানায়, দুই বছর পূর্বে রাজিয়া আক্তার সাথে পার্শ্ববর্তী সোনাবো গ্রামের তারামিয়ার ছেলে আক্তারের সাথে ২য় বিয়ে হয়। তবে রাজিয়া স্বামী আক্তারের ৪র্থ স্ত্রী। বিয়ের পর রাজিয়া পাড়ি জমান সৌদী আরবে। একমাস পূর্বে ছুটিতে দেশে আসেন রাজিয়া। আসার পর থেকেই আক্তার তার কাছ থেকে টাকার জন্য ঝগড়া করতো ও মারধর করতো। সোমবার সকালে ঘরের দরজা খোলা দেখে রাজিয়ার পরিবারের লোকজন ঘরে প্রবেশ করে সিলিং ফ্যানের সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। এসময় সেখান থেকে স্বামী আক্তারকে আটক করে তারা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এসময় এলাকাবাসী আটক আক্তারকে র‍্যাবের কাছে হস্তান্তর করেছে।

এদিকে নিহতের পরিবারের দাবী দাবীকৃত টাকা না দেয়ায় ঘাতক স্বামী আক্তার রাজিয়াকে শ্বাসরোধে হত্যা করে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে।

এব্যাপারে ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের চুড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

নারায়ণগঞ্জ,রূপগঞ্জ,মরদেহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত