ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে রংপুর এলজিইডি’র মানববন্ধন 

নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে রংপুর এলজিইডি’র মানববন্ধন 

চট্রগ্রাম সিটি কর্পোরেশনে প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর উপর সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এলজিইডি রংপুর এর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৩০ জানুয়ারী) বিকালে এলজিইডি সামনে মানববন্ধনের আয়োজন করেন রংপুর এলজিইডি বিভাগ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী অনিল চন্দ্র বর্ম্মন, রংপুর অঞ্চলের তত্তাবধায়ক প্রকৌশলী আবু জাফর মোঃ তৌফিক হাসান ও নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ শাহজাহান আলী।

মানববন্ধনে প্রকৌশলীরা বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার চট্রগ্রামের উন্নয়নের জন্য ব্যাপক প্রকল্প গ্রহণ করেছেন। তার ধারাবাহিকতায় যোগ্য ও সৎ কর্মকর্তা বিবেচনায় জনাব মোঃ গোলাম ইয়াজদানিকে উক্ত গুরুত্বপূর্ণ প্রকল্পটির প্রকল্প পরিচালকের দায়িত্ব প্রদান করা হয়। অসাধু ও সন্ত্রাসী ঠিকাদারগণ বিধিবহির্ভূতভাবে কাজ প্রদানের জন্য চাপ প্রদান করলে তিনি সম্মতি প্রদান না করায় তাঁর উপর বর্বরোচিত হামলা করা যা বর্তমান সরকারের অগ্রযাত্রার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।

রংপুর এলজিইডি প্রকৌশলীরা এই বিষয়ে তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানান এবং প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ গোলাম ইয়াজদানির অফিস কক্ষে ঢুকে যে বা যারা সন্ত্রাসী কায়দায় আক্রমণ করেছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি,প্রকৌশলীদের যথাযথভাবে দায়িত্ব ও কর্তব্য পালনের স্বার্থে সন্ত্রাসী হামলা ও এধরণের অনভিপ্রেত মারধরের ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে সে লক্ষ্যে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য এলজিইডি প্রকৌশলীবৃন্দ সিটি কর্পোরেশনসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগের দৃষ্টি আকর্ষণ করেন ও দাবী জানান।

উল্লেখ্য,গত রবিবার(২৯ জানুয়ারী) চট্রগ্রাম সিটি কর্পোরেশনের "বিমান বন্দর সড়ক উন্নয়ন প্রকল্প এর প্রকল্প পরিচালক স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানির উপর ঠিকাদারি প্রতিষ্ঠান হামলা চালায়।

চট্রগ্রাম সিটি কর্পোরেশন,মানববন্ধন,এলজিইডি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত