নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে কুড়িগ্রাম এলজিইডি’র মানববন্ধন

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১১:৪৪ | অনলাইন সংস্করণ

  মাহফুজ খন্দকার, কুড়িগ্রাম

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)এর নির্বাহী প্রকৌশলী ও প্রকল্প পরিচালক, চট্টগ্রাম সিটি করপোরেশনের একটি উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী গোলাম ইয়াজদানীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কুড়িগ্রাম এলজিইডি’র মানববন্ধন অনুষ্ঠিত হয়। সোমবার (৩০ জানুয়ারী) বিকেলে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে এলজিইডির সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী ঘন্টাব্যাপী মানববন্ধন করেন। 

উক্ত মানববন্ধনে নির্বাহী প্রকৌশলী মাসুদুর রহমান বক্তব্য রাখেন। প্রকল্পের কাজ না পাওয়ায় নির্বাহী প্রকৌশলী ও প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি সন্ত্রাসী সাহাবুদ্দিনসহ দোষীদের দ্রুত গেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। সেই সাথে বর্তমান সরকারের গতিশীল উন্নয়ন কার্যক্রমকে চলমান রাখতে মাঠ পর্যায়ে উন্নয়ন কাজের সাথে জড়িত প্রকৌশলী ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্যও তিনি সরকারের হস্তক্ষেপ কামনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে সিনিয়র সহকারী প্রকৌশলী এসএম সানজিদ আহমেদ, সহকারী প্রকৌশলী ফাহিম ফয়সাল, উপ-সহকারী প্রকৌশলী জুলফিকার আলী ও মোঃ ইনসাফুল হক সরকারসহ এলজিইডি কুড়িগ্রামের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।