দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে হবিগঞ্জে এলজিইডির মানববন্ধন 

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১২:০৩ | অনলাইন সংস্করণ

  হবিগঞ্জ প্রতিনিধি

এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানীর উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে হবিগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে এলজিইডি হবিগঞ্জ কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তারা বলেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী গোলাম ইয়াজদানীর উপর দুর্বৃত্তরা যে হামলা চালিয়েছে তা ন্যাক্কারজনক। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সাথে দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। বক্তারা বলেন, অন্যথায় সারাদেশের এলজিইডির কর্মকর্তা কর্মচারীদের সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।
 
মানববন্ধনে উপস্থিত ছিলেন, সিলেট বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রকাশ চন্দ্র বিশ্বাস, প্রকল্প পরিচালক মোঃ রায়হান সিদ্দিকী, এলজিইডির হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল বাছির, সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. মনিরুজ্জামান, উপজেলা প্রকৌশলী মোঃ মিনারুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আহমেদ তানজীর উল্লাহ সিদ্দিকী, উপ-সহকারী প্রকৌশলী দীলিপ কুমার দাস প্রমুখ। এছাড়াও এতে জেলার অন্যান্য উপজেলার প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলীসহ কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।