ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এলজিইডির প্রকৌশলীর উপর হামলার বিচার ও দোষীদের শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন

এলজিইডির প্রকৌশলীর উপর হামলার বিচার ও দোষীদের শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন

এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর উপর হামলার দ্রুত বিচার ও দোষীদের শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে এলজিইডির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন করেছেন।

নারায়ণগঞ্জ এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মোহাম্মদ হায়দার আলী খান এর সভাপতিত্বে সোমবার (৩০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এলজিইডির কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মোহাম্মদ হায়দার আলী খান বলেন, গত রোববার (২৯ জানুয়ারি) বিকেলে নগরের টাইগারপাসে চট্টগ্রাম সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয় ভবনের চারতলায় প্রকল্প পরিচালক ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানী সরকারী দায়িত্ব পালন অবস্থায় নিজ কক্ষে প্রায় ২০-২৫ জন ঠিকাদার অতর্কিতভাবে হামলা এবং শারীরিকভাবে লাঞ্চিত করেন। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

এছাড়াও মানববন্ধনে বক্তারা আরও বলেন, সম্পূর্ণ বেআইনীভাবে নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীকে শারীরিকভভাবে লাঞ্চনা করায় দোষী সকলকে দ্রুত বিচারের আওতায় এনে শাস্তি দিতে হবে এবং জড়িত ঠিকাদারদের লাইসেন্স বাতিলসহ আজীবন কালো তালিকাভুক্ত করতে হবে। সারাদেশে ঘটে যাওয়া বিগত দিনে এলজিইডির প্রকৌশলীদের উপর হামলার ঘটনার বিচার নিশ্চিত করতে হবে। এই ধরনের ঘটনা পুনরাবৃত্তি যাতে না ঘটে সরকারের সার্বিক উন্নয়ন কার্যক্রমে নির্বিঘ্ন রাখতে এলজিইডির মাঠ পর্যায়ের প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চয়তায় সার্বক্ষণিক গানম্যান প্রদান করতে হবে এবং নির্বাহী প্রকৌশলীদের ম্যাজিস্ট্রেসী ক্ষমতা প্রদান করতে হবে।

নারায়ণগঞ্জ,এলজিইডি,মানববন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত