দূর্যোগ মন্ত্রণালয়ের অনুদান 

পটিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিনসহ নগদ অর্থ প্রদান 

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১৩:১৬ | অনলাইন সংস্করণ

  পটিয়া প্রতিনিধি

চট্টগ্রামের পটিয়া উপজেলার ৪ ইউনিয়নের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের উদ্যোগে নগদ অর্থসহ ঢেউটিন, খাদ্যসামগ্রী, গৃহ নির্মাণ মঞ্জুরী ও কম্বল বিতরণ করা হয়েছে। 

উপজেলার আশিয়া, কেলিশহর, ছনহরা ও ধলঘাট ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ২৬ পরিবারের মধ্যে প্রত্যেককে ১ লক্ষ ৫৬ হাজার টাকা, ১ বস্তা চাউল, ১ বান্ডিল ঢেউটিন ও গৃহনির্মাণ মঞ্জুরী এবং কম্বল প্রদান করা হয়। সোমবার (৩০ জানুয়ারী) দুপুরে আনুষ্ঠানিকভাবে বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়। 

পটিয়া উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা ত্রাণ পূর্ণবাসন কর্মকর্তা রবিউল হোসেনের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল মামুনের সভাপত্বিতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দুযোর্গ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মহাপরিচালক মিজানুর রহমান, বিশেষ অতিথি ছিলেন মন্ত্রণালয়ের উপ-পরিচালক এসবিবি প্রকল্পের পরিচালক আওলাদ হোসেন, ব্রীজ-কালভার্ট নির্মাণ প্রকল্পের উপ-পরিচালক ইসমাইল হোসেন, জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা সজীব কুমার চক্রবর্ত্তী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, আশিয়া ইউপি চেয়ারম্যান এম.এ হাশেম, কেলিশহর ইউপি চেয়ারম্যান সরোজ কুমার সেন নান্টু, ছনহরা ইউপি চেয়ারম্যান আবদুর রশিদ দৌলতী প্রমুখ।