প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর উপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে কক্সবাজারে এলজিইডির মানববন্ধন  

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১৪:০৪ | অনলাইন সংস্করণ

  কক্সবাজার প্রতিনিধি

চট্টগ্রাম সিটি করপোরেশন এর প্রকল্প পরিচালক ও নির্বাহী প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানীর উপর হামলার প্রতিবাদে কক্সবাজার এলজিইডি কর্তৃক  প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) বেলা ৩ টা থেকে  ৪ টা পর্যন্ত কক্সবাজার এলজিইডি ভবন চত্বরে নির্বাহী প্রকৌশলী মো. আনিসুর রহমানের নেতৃত্বে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানীর উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। ঘটনার সাথে সম্পৃক্ত সন্ত্রাসী সাহাবউদ্দীনসহ সকল হামলাকারীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। যাতে ভবিষ্যতে সন্ত্রাসীরা এ ধরণের ঘৃণ্য কর্মকাণ্ড আর সংঘটিত করতে না পারে। 

কক্সবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. আনিসুর রহমান বলেন, এলজিইডির অত্যন্ত মেধাবী, সৎ, নিষ্ঠাবান সরকারি ক্রয় সংক্রান্ত নীতিমালার বিশেষজ্ঞ চৌকস কর্মকর্তা মো. গোলাম ইয়াজদানীর উপর ঠিকাদার নামধারী সন্ত্রাসী সাহাব উদ্দিন গংদের কাপুরুষোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে দুর্বৃত্তদের গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক।

মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানের স্বপ্ন সারথী প্রকৌশলীদের সন্ত্রাসী গোষ্ঠীর হামলা দুরভিসন্ধিমূলক। 

প্রতিবাদ সমাবেশে উপস্থিত সকল কর্মকর্তা ও কর্মচারীরা কর্মপরিবেশ সুনিশ্চিকরার আহ্বান জানান। 

জানা যায়, প্রকল্পের কাজ না দেওয়ায় রোববার (২৯ জানুয়ারি) বেলা ৪ টার দিকে চট্টগ্রাম টাইগারপাসে চট্টগ্রাম সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয় ভবনের চারতলায় প্রকল্প পরিচালক ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানী সরকারী দায়িত্ব পালন অবস্থায় নিজ কক্ষে প্রায় ২০-২৫ জন ঠিকাদার নামধারী সাহাব উদ্দিন গং কর্তৃক অতর্কিতভাবে হামলা এবং শারীরিকভাবে লাঞ্চিত করেন।

প্রতিবাদ ও মানববন্ধন সমাবেশে কক্সবাজার এলজিইডির নবাগত নির্বাহী প্রকৌশলী মো. মামুন খান, সিনিয়র সহকারী প্রকৌশলী প্রতিপদ দেওয়ানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।