ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরেরর কর্মকর্তাদের মানববন্ধন

ফেনীতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরেরর কর্মকর্তাদের মানববন্ধন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনে কর্মরত এলজিইডি'র প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানি এর উপর সন্ত্রাসী হামলায় জড়িতদের দুষ্টান্তমূলক শাস্তির দাবীতে এলজিইডি ফেনী'র কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

জানা যায়, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিমান বন্দর সড়ক উন্নয়ন প্রকল্প এর প্রকল্প পরিচালক হিসেবে প্রেষণে নিয়োজিত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানির উপর সাহাব উদ্দিনের নেতৃত্বে ঠিকাদার নামধারী ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দলের হামলার ঘটনায় ফেনী জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ মাহমুদ আল ফারুক এর নেতৃত্বে মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে একটি মানববন্ধন এলজিইডি, ফেনী'র অফিস সংলগ্ন সড়কে অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশগ্রহকারী এলজিইডি, ফেনী'র কর্মকর্তা/কর্মচারীবৃন্দ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা'র সরকার চট্টগ্রামের উন্নয়নের জন্য ব্যাপক প্রকল্প গ্রহণ করেছেন। তারই ধারাবাহিতায় যোগ্য ও সৎ কর্মকর্তা বিবেচনায় মোঃ গোলাম ইয়াজদানিকে স্থানীয় সরকার বিভাগ কর্তৃক উক্ত গুরুত্বপূর্ণ প্রকল্পটির প্রকল্প পরিচালকের দায়িত্ব প্রদান করা হয়। অসাধু ও সন্ত্রাসী ঠিকাদারগণ বিধি বহির্ভূতভাবে কাজ নেয়ার জন্য চাপ দিলে তিনি সম্মতি না দেয়ায় তাঁর উপর বর্বরোচিত হামলা করা হয়, যা বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র। মানববন্ধনে এলজিইডি, ফেনী পরিবারের পক্ষ থেকে এই বিষয়ে তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানানো হয়।

মানববন্ধনে উপস্থিত এলজিইডি, ফেনী'র কর্মরত কর্মকর্তা/কর্মচারীবৃন্দ, প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ গোলাম ইয়াজদানিকে তাঁর অফিস কক্ষে ঢুকে যারা সন্ত্রাসী কায়দায় আক্রমণ করেছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শান্তির দাবী জানানো হয়। প্রকৌশলীদের যথাযথভাবে দায়িত্ব ও কর্তব্য পালনের স্বার্থে হামলা ও এ ধরণের অনভিপ্রেত ঘটনা যাতে ভবিষ্যতে কোন দপ্তরে না ঘটে সে লক্ষ্যে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য এলজিইডি, ফেনী'র কর্মকর্তা/কর্মারচীবৃন্দ সিটি কর্পোরেশনসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগের সদয় দৃষ্টি আকর্ষণ করছেন।

ফেনী,মানবন্ধন,লজিইডি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত