ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বানিয়াচংয়ে মাদকসেবীর হাতে নৌ পুলিশ কর্মী নিহতের ঘটনায় ঘাতক আটক 

বানিয়াচংয়ে মাদকসেবীর হাতে নৌ পুলিশ কর্মী নিহতের ঘটনায় ঘাতক আটক 

বানিয়াচং উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের মার্কুলি বাজারে এক মাদকাসক্তের হাতে মার্কুলী পুলিশ ফাঁড়ির জাহাঙ্গীর নামে পুলিশ কর্মী নিহত হয়েছেন। সোমবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে মার্কুলি বাজারের দুলাল টেলিকম এন্ড ভ্যারাইটিজ ষ্টোরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উল্লিখিত সময়ে কনস্টেবল শাওন ও জাহাঙ্গীর দুলাল টেলিকমে বসেছিলেন। এসময় হুট করে মাদকসেবী ইউনিয়নের মার্কুলী বাজার জগন্নাথপাড়ার কিরালাল দাসের পুত্র পলক দাস এসে জাহাঙ্গীরের মাথায় স্টিলের মেজারম্যান টেইপ দিয়ে আঘাত করে এবং বলতে থাকে কাল কেনো আমাকে মারলে বলেই পালিয়ে যেতে চেষ্টা করে। তখন জাহাঙ্গীর ও শাওন পলকে ধরতে চেষ্টা করেন। এক পর্যায়ে দোকানের বাইরে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় ঘাতক পলক দাসকে ধরতে সক্ষম হন। ধস্তাধস্তির এক পর্যায়ে জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় বাজারের এক ফার্মেসীতে নিয়ে যান।

সেখানে তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য রাত সাড়ে ৯টায় অ্যাম্বুলেন্সযোগে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠালে সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়েন। রাতেই নিহত জাহাঙ্গীরের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা আরো জানান, গত ২৮/২৯ তারিখে ইউনিয়নের মুরাদপুর গ্রামের মালু মিয়ার পুত্র তৌহিদ মিয়া কথিত পীর মালিশার ওরসের নামে নাচ, গান, গাঁজা, জুয়ার আসর জমায়েত করে। রোববার (২৯ জানুয়ারী) রাত আনুমানিক সাড়ে ১০টায় মাদক খাওয়া নিয়ে জাহাঙ্গীর ও মাদকসেবি পলকের মধ্যে বাকবিতন্ডা, এমনকি মারামারির ঘটনা ঘটে। বিষয়টি অনেকে দেখেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুশিল সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে ও বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মঞ্জু কুমার দাস জানান, ঘটনার কয়েকদিন পূর্বে পলক দাসকে গাঁজা সেবন করতে দেখলে, তিনি তাকে গাঁজা সেবন না করার উপদেশ দিয়ে শাসন করেন। এ শাসনের ক্ষোভ থেকেই পলক দাস কনস্টেবল জাহাঙ্গীর আলমকে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে গণমাধ্যমকে জানান, কি কারণে জাহাঙ্গীরকে হত্যা করা হয়েছে তা এখনো স্পষ্ট করে কোনো কিছু বলা যাচ্ছেনা। এ নিয়ে তদন্ত চলছে।

মাদকাসক্ত,পুলিশ,কর্মী,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত