ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে হাসনা মওদুদের মতবিনিময়

নোয়াখালীতে হাসনা মওদুদের মতবিনিময়

নোয়াখালীতে আগমনের পর নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন বিএনপির স্হায়ী কমিটির অন্যতম সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা জসিমউদদীন মওদুদ। আজ নোয়াখালী কোম্পানীগঞ্জ এর নিজ বাড়িতে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এর আগে তিনি ইউএন ক্লাইমেট চেঞ্জ কনফারেন্স-এ যোগদানের জন্য মিশরের শরম এল শেখ থেকে আন্তর্জাতিক প্রকৃতি ও প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ সংঘ (আইইউসিএন) কাউন্সিল অধিবেশনে যোগদানের জন্য মার্কিন যুক্তরাষ্ট্র যান। এরপর নরওয়ে এবং সংযুক্ত আরব আমিরাত সফর শেষে গতকাল সোমবার রাতে তিনি দেশে ফিরেন।

দীর্ঘ ২ মাস বিদেশ সফর শেষে তিনি কোম্পানিগন্জের মানিকপুরের বাড়িতে দুই দিনের সাংগঠনিক সফরে আসেন।

এসময় নোয়াখালী ৫ আসন কোম্পানিগন্জ ও কবিরহাট উপজেলা বিএনপি ও বিএনপির অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের সাথে দফায় মতবিনিময় ও আলোচনা সভা করেন। তিনি নেতাকর্মীদের গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে আগামীর সৈরাচার বিরোধী আন্দোলন সংগ্রাম সফল করার জন্য সকলকে ঐক্যবদ্ব ভাবে কাজ করার আহবান জানান এবং আগামী ৪ঠা ফেব্রুয়ারি চট্টগ্রামের বিভাগীয় সমাবেশ সফল করার জন্য প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন।

এসময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক জনাব হাবিবুন্নবী খান সোহেল প্রয়াত নেতা মওদুদ আহমদ এর কবর জিয়ারত এবং হাসনা জসিমউদদীন মওদুদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

নোয়াখালী,নেতাকর্মী,হাসনা জসিমউদদীন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত