ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মতলব উত্তরের নতুন বাজারে অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

মতলব উত্তরের নতুন বাজারে অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের নতুন বাজারে ৩টি দোকান আগুন পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে এই ঘটনাটি ঘটে। খবর পেয়ে মতলব উত্তর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দীর্ঘ ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত দোকানগুলোর মধ্যে ডিজেল, মবিল বিক্রয়ের দোকান, মোটরসাইকেল ওয়ার্কশপ, কাঠের দোকান রয়েছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী তাদের।

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল এমরান খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শনকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল এমরান খান ক্ষতিগ্রস্থ ৩ দোকান মালিক প্রতিজনকে নগদ ৫ হাজার টাকা করে ৩ জনকে ১৫ হাজার টাকা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেন। প্রশাসনের পক্ষ থেকে আরো সহযোগিতা করা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

ক্ষতিগ্রস্থ কাঠের দোকানের মালিক আবুল কালাম বেপারী জানান, প্রায় ৭ লক্ষ টাকার মালামাল ছিল সব পুড়ে ছাই গেছে। আমি এখন নিঃস্ব। পাশের দোকানদার ফজলুল হক রতন বলেন, আমার দোকানের ৮ লাখ টাকার জ্বালানী ছিলে সব পুড়ে শেষ হয়ে গেছে। ওয়ার্কসপ দোকান মালিক গোলাম নবী জানান, দোকানে প্রায় ৩ লাখ টাকার মালামাল ছিল যা পুড়ে যায়।

মতলব উত্তর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর মো. জাকির হোসেন জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মতলব,ফায়ার সার্ভিস,দোকান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত