ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে নারী শ্রমিককে ধর্ষণ

নারায়ণগঞ্জে নারী শ্রমিককে ধর্ষণ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক পোশাক কারখানার নারী শ্রমিক ধর্ষণের অভিযোগ করে মামলা দায়ের করেছেন। ওই ঘটনায় মামলা গ্রহন করে অভিযুক্তকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) উপজেলার গোবিন্দপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মাহাবুব আলম।

অভিযুক্তের নাম মো: আল-আমিন (৪০)। সে সোনারগাঁও উপজেলার গোবিন্দপুর গ্রামের আতাউর রহমানের বাড়ীর ভাড়াটিয়া। এর আগে সোমবার (৩০ জানুয়ারি) দিবাগত রাতে ধর্ষণ শিকার হয়েছেন এমন অভিযোগ জানিয়ে মামলাটি দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, পোশাক কারখানার ওই নারী শ্রমিক স্বামী সস্তানসহ সোনারগাঁও উপজেলার একটি গ্রামে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে। অভিযুক্ত আল-আমিন ওই নারীর স্বামীর সম্পর্কে বন্ধু হয়। ওই সুবাদে প্রায় সময়ই আল-আমিনের ভুক্তভোগী নারীর বাসায় আসা যাওয়া ছিল। গেল বছর ১২ ডিসেম্বর দুপুর দেড়টার দিকে আল-আমিন মুঠোফোনে ওই নারীকে তার বাসায় কাজ আছে জানিয়ে আসার কথা বলে তাকে ধর্ষণ করে। এর আগেও আল আমিন ওই নারীকে বিভিন্ন ভয় ও হুমকি দিয়ে ধর্ষণ করেছিল।

সোনারগাঁও থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মাহাবুব আলম জানান, আমরা মামলা গ্রহণ করে সাথে সাথে অভিযুক্তকে আটক করেছি। এই ঘটনায় পুলিশ যথাযথ তদন্ত করছে সঠিক আসামীকে শনাক্ত করতে। আটককৃত ব্যাক্তিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নারায়ণগঞ্জ,ধর্ষণ,নারী শ্রমিক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত