সিরাজগঞ্জে পিকআপভ্যান চাপায় গৃহবধূ হত্যা : ৪ ডাকাত গ্রেপ্তার

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২২ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে গরু চুরিতে বাধাঁ দেয়ায় পিকআপভ্যান চাপায় গৃহবধূ সেলিনা খাতুনকে (৪৫) হত্যার ঘটনায় আন্তজেলা ডাকাতদলের পলাতক ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। 

তারা হলো, সিরাজগঞ্জ সদর উপজেলার মিরপুর মহল্লার মৃত আবুল শেখ ওরফে চাঁন মিয়ার ছেলে লতিফ হোসেন (৪৫), রায়গঞ্জ উপজেলার শিবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে জহিরুল (৩৫), বগুড়ার শাহজাহানপুর উপজেলার চন্ডীবর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্দুস ছালাম ও টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার বারইপাড়া গ্রামের জহুর উদ্দিনের ছেলে মিন্টু মিয়া (৩৪)।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২’র অধিনায়ক মারুফ হোসেন পিপিএম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার ভোরে সিরাজগঞ্জ সদর উপজেলার পঞ্চ সারটিয়া গ্রামে কৃষকের গোয়াল ঘর থেকে পিকআপ ভ্যানযোগে গরু চুরি করে নিচ্ছিল ডাকাত দলের সদস্যরা। এ সময় বাধা দেয়ায় গৃহবধ‚ সেলিনাকে পিকআপ ভ্যানের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই গৃহবধ‚ নিহত হয় এবং তার ছেলে জুবায়ের আহত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গরু ও পিকআপ রেখে পালিয়ে যায় তারা। এ ব্যাপারে নিহতের স্বামী আমির চাঁন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা করেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে বুধবার রাতে সিরাজগঞ্জ ও টাঙ্গাইলের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তজেলা ডাকাত দলের ওই ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলাও রয়েছে।