ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

মজলিশপুরে দেড় হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মজলিশপুরে দেড় হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের মজলিশপুর গ্রামে প্রায় দেড় হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেয়া হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ডাঃ মোফাজ্জল হোসেন তাফসির, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডাঃ নুসরাত জাহান তিথী ও ডাঃ খোদেজা আক্তার বেবী।

মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করে স্থানীয় চিকিৎসক ওসমান গণি ইসলামী সমাজকল্যাণ পরিষদ।

চিকিৎসা সেবা ক্যাম্প উদ্বোধন করেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

তিনি বক্তব্যে বলেন, মানুষের মন থাকলে যে সমাজসেবা করা যায়, তা আজকের এই ফ্রি মেডিকেল ক্যাম্প একটি উদাহরণ। বিনামূল্যে এ ধরণের সেবা করার মত মানুষ পাওয়া দুষ্কর। ওসমান গণি সরকার এমন একজন চিকিৎসক ছিলেন, তাকে দেখলেই অনেক রোগ ভালো হয়ে যেতো। আমরা দেখেছি তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা দিয়েছেন। আজকের দিনে তার আত্মার শান্তি কামনা করছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চিকিৎসক আবুল কালাম আজাদ (কামাল)।

প্রভাষক মোঃ কামরুল হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সিনিয়র অ্যাড. বিনয় ভূষণ মজুমদার ও চাঁদপুর জেলা বারের যুগ্ম সম্পাদক অ্যাড. মেরাজ আহমেদ সিদ্দিকী।

রোগী,চিকিৎসা,সেবা,ওষুধ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত