ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামের ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন ফুটন্ত কিশোর সংঘের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী সম্পন্ন 

চট্টগ্রামের ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন ফুটন্ত কিশোর সংঘের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী সম্পন্ন 

বন্দর নগরী চট্টগ্রামের ঐতিহ্যবাহী সামাজিক, স্বেচ্ছাসেবী ও শিক্ষা উন্নয়নমূলক সংগঠন ফুটন্ত কিশোর সংঘের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য শোভাযাত্রা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদানসহ দিনব্যাপী নানান আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর সিএনবিস্থ টেঁকবাজার হাজী কালামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর দ্বিতীয় পর্বে বিকেলে মুক্তিযোদ্ধাদের বিশেষ সম্মাননা, বিশিষ্ট নাগরিকদের গুণিজন সংবর্ধনা, পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অনুষ্ঠান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার মো: মোখলেছুর রহমান।

ফুটন্ত কিশোর সংঘের প্রতিষ্ঠাতা সদস্য ও কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ সাদ্দাম হোসেনের সভাপতিত্বে বর্ণাঢ্য এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শামীম আহসান।

অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, এসোসিয়েশন অব এলাইন্স ক্লাবস ইন্টারন্যাশনাল চট্টগ্রাম ডিস্ট্রিক্ট এর ফাস্ট ভাইস গভর্নর আলহাজ্ব এস এম আজিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক রুনা কাশেম, জেলা প্রবেশন অফিসার পারুমা বেগম।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আশরাফুল আলম, এনআরবি এসোসিয়েশনের সাবেক দপ্তর সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন সিআইপি।

আলোচকরা বলেন, ফুটন্ত কিশোর সংঘ দেশ, সমাজ ও তারুণ্যের সমন্বয়ে মানবতার সেবায় যে নিবেদিত ভূমিকা রেখে চলেছে তা সত্যিই প্রসংশার দাবিদার। করোনা মহামারী থেকে শুরু করে দেশের যে কোন পরিস্থিতিতে এই সংগঠন জাতির সেবায় নিজেদেরকে যে ভাবে ফুটিয়ে তুলেছেন এতে করে সমাজ বিনির্মানে কার্যকরী দৃষ্টান্ত হয়ে থাকবে। ফুটন্ত কিশোর সংঘের প্রতিষ্ঠাতা সদস্য ও কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ সাদ্দাম হোসেন জানান, আমরা গত এগারো বছর সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করেছি এবং তাদের পাশে থেকে সার্বিক উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আসছি। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত রাখবো, শিক্ষা, সামাজিক ও মানবিক সেবায় ফুটন্ত কিশোর সংঘ সব সময় নিবেদিত থাকবে ইনশাআল্লাহ্।

স্বেচ্ছাসেবী,সংগঠন,প্রতিষ্ঠাবার্ষিকী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত