বরফকল মাঠ নিয়ে যাওয়ার পায়তারা হচ্ছে: মেয়র আইভী

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩২ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি বলেছেন, শহরের বরফকল মাঠটি নিয়ে যাওয়ার পায়তারা হচ্ছে। আপনাদের একাধিকবার বলার পরও আপনারা এগিয়ে আসছেন না। আমি আশা করি আপনারা এবিষয়ে এগিয়ে আসবেন। 

সোনালী অতীত ও বঙ্গসাথী ক্লাব, আমি দুই দলকেই অভিনন্দন জানাই। কে হেরেছে আর কে জিতেছে সেটা বড় কথা নয়। আপনারা খেলেছেন এটাই বড় কথা। আপনাদের এ আনন্দ ধরে রাখবেন। শেখ রাসেল পার্কের মাঠটি শেখ হাসিনা উদ্বোধন করার পর আমরা সময় ঠিক করে দেব খেলার জন্য। নয়ত আবার মাঠ ঠিক রাখা যায় না। নাগবাড়িতে আমরা খেলার মাঠ করে দিয়েছি। নদীর ওপারেও মাঠ আছে। আপনারা মাঠগুলোর ব্যাপারে যত্নশীল হোন এবং খেলাধুলা করুন। বাচ্চাদের মাদক মুক্ত রাখতে খেলাধুলা পরিচালনা করুন।

রোববার (৫ ফেব্রুয়ারি) দেওভোগ শেখ রাসেল পার্কের ফুটবল মাঠে আন্তর্জাতিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ ২০২৩ এর প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, সোনালী অতীত ক্লাব ইংল্যান্ড প্রেসিডেন্ট জামালউদ্দিন, নারায়ণগঞ্জ বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহঃসভাপতি আব্দুর কাদির, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, কাউন্সিলর মনিরুজ্জামান মনির, কাউন্সিলর রিপন প্রমুখ।

খেলায় অংশ নেন সোনালী অতীত ক্লাব ইংল্যান্ড বনাম নারায়ণগঞ্জ বঙ্গসাথী ক্লাব। ম্যাচে ৫-১ গোলে সোনালী অতীত ক্লাবকে হারিয়ে জয়ী হয় বঙ্গসাথী ক্লাব।