ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাদকের টাকা ভাগাভাগি নিয়ে ঝগড়া

ফরিদগঞ্জে শ্বাস রোধে হত্যার ৫দিন পর লাশ উদ্ধার, আটক ২

ফরিদগঞ্জে শ্বাস রোধে হত্যার ৫দিন পর লাশ উদ্ধার, আটক ২

চাঁদপুরের ফরিদগঞ্জে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে ঝগড়ার জেরে কয়েকজন মাদক ব্যবসায়ী বন্ধুসহ মাদক ব্যবসায়ী সোহেলকে শ্বাস রোধ করে হত্যা করেছে। হত্যার ৫দিন পর লাশের সন্ধান পেয়েছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ২জন হত্যাকারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মাদক কেনাবেচাকে কেন্দ্র করে সোহেল বেপারী (৩০) নামে এক মাদক কারবারিকে হত্যা করে মাটিতে পুঁতে রাখে তারই সহযোগি বন্ধুরা। এ ঘটনায় নিহতের স্ত্রী নিখোঁজ ডায়েরী করার পর তথ্য প্রযুক্তি ব্যবহার করে লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) শেষ বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের বাইক্কার বাগানের পাশ থেকে পুলিশ লাশ উদ্ধার করে। এই ঘটনায় চাঁদপুর মডেল থানা ও ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনার সাথে সংশ্লিষ্ট শাহাদাত হোসেন (৩০), জাকির হোসেন (৪২) নামে দুইজনকে আটক করেছে। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার দোকানঘর এলাকার ফজলু বেপারীর ছেলে সোহেল বেপারী (৩০) গত ১ ফেব্রুয়ারি নিখোঁজ হয়। পরে তার স্ত্রী জোসনা বেগম রোববার (৫ ফেব্রুয়ারি) চাঁদপুর মডেল থানায় নিখোঁজ ডায়েরি করে ( যাহার নং ২৮৫ তাং ০৫/০২/২৩)। পরে পুলিশ তদন্তের এক পর্যায়ে দ্রুত তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোহেলের বন্ধু শাহাদাত হোসেন (৩০) কে আটক করে।

পরে তার দেয়া তথ্য অনুযায়ী রোববার (৫ ফেব্রুয়ারি) শেষ বিকেলে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের বাইক্কার বাগানের পাশ থেকে পুঁতে রাখা সোহেলের লাশ নিবার্হী ম্যাজিষ্ট্রেট আজিজুন নাহারের উপস্থিতিতে উত্তোলন করা হয়।

পুলিশ জানায়, আটক শাহাদাত প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গত ১ ফেব্রুয়ারি রাতে শাহাদাত হোসেন, জাকির হোসেন (৪২), কাদের (২৬) ও কাউসার সোহেলের সাথে মাদক কেনাবেচাকে কেন্দ্র করে ঝগড়ার এক পর্যায়ে সকদিরামপুর বাইক্কার বাগানের সোহেলকে গলায় রশি দিয়ে শ্বাস রোধ করে হত্যা করে। পরবর্তীতে সকদিরামপুর বড় পাটোয়ারী বাড়ির পেছনে জঙ্গলের পাশে ড্রেনের মধ্যে মাটি খুঁড়ে নিহত সোহেলের লাশ মাটির নীচে চাপা দিয়ে চলে যায়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আ: মান্নান জানান, চাঁদপুর সদর থানায় নিহত সোহেলের স্ত্রীর জিডির প্রেক্ষিতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোহেলের বন্ধু শাহাদাতকে আটক করে। পরে তার দেওয়া তথ্য মতে চাঁদপুর মডেল থানা ও ফরিদগঞ্জ থানা পুলিশ সোহেলের লাশ উদ্ধার করতে সক্ষম হয়। এই ঘটনায় শাহাদাত ছাড়া জাকির নামে আরও একজনকে আটক করা হয়।

শ্বাস রোধ,হত্যা,উদ্ধার,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত