ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পিরোজপুরে আগুনে পুড়ে ঘুমন্ত অবস্থায় মাছ ব্যবসায়ীর মৃত্যু

পিরোজপুরে আগুনে পুড়ে ঘুমন্ত অবস্থায় মাছ ব্যবসায়ীর মৃত্যু

পিরোজপুরে বসতঘরে লাগা আগুনে পুড়ে সোহেল উদ্দিন হাওলাদার (২৮) নামের এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত সোহেল পৌরসভার ৬ নং ওয়ার্ডের ভাইজোড়া এলাকার নজরুল ইসলাম হাওলাদারের পুত্র।

সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোরের দিকে পিরোজপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার আব্দুর রশিদ হক। নিহতের বড় ভাই নাসির উদ্দিন বলেন, আমরা ঘুমিয়ে ছিলাম। হঠাৎ করেই বাড়িতে আগুন ধরে যায়। যতক্ষণে টের পেয়েছি ততক্ষণে সব শেষ হয়ে গেছে। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিভিয়েছে। আমার ভাই ঘুমিয়ে ছিল। ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা গেছে। আমি চেষ্টা করেছিলাম তার কাছে পৌঁছাতে কিন্তু আগুনের কারণে পারিনি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার আব্দুর রশিদ হক বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে দ্রুত সময়ে আমরা আগুন নিয়ন্ত্রণে এনেছি, কিন্তু ততক্ষণে ঘুমন্ত অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছি রান্নাঘরের চুলা থেকে আগুনের উৎপত্তি হয়েছে। ফায়ার ফাইটার মোঃ মাহমুদুল হাসান, মোঃ ছাদিকুর ইসলাম, মোঃ জালালসহ আমাদের অন্যান্য কর্মীরা আগুন নিয়ন্ত্রণে সহযোগিতা করেছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান ও উপজিলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম জাহান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আগুন,পুড়ে,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত