ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে বিদ্যুতের ভারী যন্ত্রাংশ চাপায় শ্রমিক নিহত

নারায়ণগঞ্জে বিদ্যুতের ভারী যন্ত্রাংশ চাপায় শ্রমিক নিহত

নারায়নগঞ্জে বিদ্যুৎ উপকেন্দ্রের বিদ্যুতের ভারী যন্ত্রাংশ স্থানান্তরের সময় চাপা পড়ে জহিরুল ইসলাম রনি নামের এক শ্রমিক নিহত হয়েছেন। তবে এই বিষয়ে গণমাধ্যমে কোন কথা বলেননি ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (ডিপিডিসি) এর খানপুর উপকেন্দ্র কর্তৃপক্ষ।

সোমবার (৬ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৩টার দিকে নগরীরর খানপুর ১৭/৫ ঈখান সড়কের খানপুর ৩৩/১১ কেভি বিদ্যুৎ উপকেন্দ্রে (গ্রীড দক্ষিণ-১) এই ঘটনা ঘটে। নিহত জহিরুল ইসলাম রনি (৪০) জামালপুরের ইসলামপুর থানাধীন পোস্তগোলা গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

ঘটনার সময় জহিরুলের সাথে কর্মরত আরেক শ্রমিক হায়দার আলী জানান, সকাল থেকে বিদ্যুৎ উপকেন্দ্রের ভিতরে বেশ কিছু ভারী যন্ত্রাংশ স্থানান্তরের কাজ করছিলাম। এসময় একটি মেশিন (সার্কিট) সরানোর সময় সেটি রনির ওপর পড়ে যায়। এসময় আমপাশের শ্রমিকদের সহায়তায় তাকে উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে আসলে কিছুক্ষণ পর তাকে মৃত ঘোষণা করা হয়।

নারায়ণগঞ্জ শহরের খানপুর ৩০০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ শাহাদাৎ হোসেন জানান, জহিরুল ইসলাম রনিকে হাসপাতালে আনার পর তার শরীরের শ্বাসক্রিয়া বন্ধ ছিল, এছাড়া তার রক্তচাপ পাওয়া যায়নি। নিহত জহিরুল তার বুকে ও মাথায় গুরুতর আঘাত পেয়েছেন।

নারায়নগঞ্জ,বিদ্যুৎ উপকেন্দ্র,শ্রমিক নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত