ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজদিখানে হাউজিং ব্যবসা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৭

সিরাজদিখানে হাউজিং ব্যবসা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৭

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বালুরচর ইউনিয়নে হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে পুলিশসহ ৭ জন আহত হয়েছেন। সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় উপজেলার বালুরচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে নুজহা সিটির বাতেন সরকার ও আল ইসলাম এর সাথে দক্ষিনা গ্রীন সিটির সুমন মিয়া ও কামিজুদ্দিন কামু গ্রুপের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সেই বিরোধের জেরে বাতেন সরকার ও আল ইসলামের লোকজন সকাল ১০ টার দিকে দক্ষিনা গ্রীন সিটির স্থাপনা ভাঙচুর করলে দু’গ্রুপের সংঘর্ষ বেধে যায়। দেশিয় অস্ত্র নিয়ে মুখোমুখি হয়ে ধাওয়া, পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ৪ টি বসতবাড়ী, পুলিশের ৩টি মোটরসাইকেল ও ১ টি পিকআপ ভাঙচুর করে। এতে ৪ জন টেটাবিদ্ধ ও শাহিনুর নামে পুলিশের এক কনস্টেবলসহ ৭ জন আহত হয়েছেন। টেটাবিদ্ধ আহতরা ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন আছে। আহত কনস্টেবলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৮ রাউন্ড ফাকা গুলি ছুড়ে ।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে মূলত এ সংঘর্ষ ঘটে। কয়েকটি বাড়ী-ঘর ভাঙচুর হয়েছে। আমাদের পুলিশের একজন কনস্টেবল আহত হয়েছেন এবং আমাদের পুলিশের ৩টি মোটর সাইকেল ও একটি পিকআপ ভাঙচুর করেছে। পরিস্থিতি শান্ত করার জন্য ১৮ রাউন্ড ফাকা গুলি ব্যবহার করতে হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ঘটনাস্থল থেকে দুই শতাধিক টেটা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে ।

দু’গ্রুপ,সংঘর্ষ,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত