টাঙ্গাইলে কাভার্ডভ্যান চাপায় বৃদ্ধের মৃত্যু

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪২ | অনলাইন সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার যাত্রী এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৭ টার দিকে টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গোহালিয়াবাড়ী বাসস্ট্যান্ডে দুর্ঘটনাটি ঘটে। 

নিহত বৃদ্ধ কালিহাতী উপজেলার জোকারচর এলাকার মৃত আহাম্মদ ফকিরের ছেলে আব্দুল হালিম ফকির (৬০), আহত ব্যক্তি একই উপজেলার গোহালিয়াবাড়ী এলাকার নজরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২০)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো আব্দুল হালিম কাজের সন্ধানে ব্যাটারি চালিত অটোরিক্সায় বঙ্গবন্ধু সেতু গোলচত্তরের দিকে যাচ্ছিলেন। অটোরিক্সাটি গোহালিয়াবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে থাকা অবস্থায় ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ওই অটোরিকশা ও আরও একটি অটো ভ্যানের উপরে উঠে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী আব্দুল হালিম মিয়া নিহত হন। এলেঙ্গা ফায়ার সার্ভিসের সদস্যরা আহত জাহিদুল ইসলামকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের ভিত্তিতে নিহতের লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটি আটক করে থানায় রাখা হয়েছে।