ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হকের মরদেহ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে গোপালগঞ্জের সরকারী বঙ্গবন্ধু কলেজ মাঠে আনা হলে সর্বস্তরের মানুষের ঢল নামে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তার একান্ত সহকারী সচিব ২ গাজী হাফিজুর রহমান লিকু মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর গোপালগঞ্জ ২ আসনের সাংসদ ও আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম ও গোপালগঞ্জ ১ আসনের সাংসদ মুহামদ ফারুক খানের পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর গোপালগঞ্জ জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, গোপালগঞ্জ জেলা পরিষদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হককে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রশাসক কাজী মাহবুবুল অলম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান ও তার পরিবারের সদস্যসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

এরপর বাদ যোহর মরহুমের নিজ গ্রাম মানিকদাহ গ্রামে তৃতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক ৮৫ বছর বয়সে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকীৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

আওয়ামী লীগ,সভাপতি,দাফন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত