ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দৌলতপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে উন্নয়নকাজে প্রতারণার অভিযোগ

দৌলতপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে উন্নয়নকাজে প্রতারণার অভিযোগ

শুধুমাত্র নিজ পরিবারের চলাচলের সুবিধার জন্য ইউনিয়নবাসীকে বঞ্চিত করে প্রতারণার মাধ্যমে ভিন্ন ইউনিয়নে উন্নয়ন কাজ করার অভিযোগ পাওয়া গেছে বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আমজাদের বিরুদ্ধে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) এ বিষয়ে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক বরাবর লিখিত অভিযোগ করেছেন রায়হান নামের এক ব্যক্তি।

অভিযোগ সূত্রে জানা যায়, দৌলতপুর উপজেলার ৩নং বাঘুটিয়া ইউনিয়নের উন্নয়ন সহায়তা তহবিল ২০২১-২২ অর্থ বছরের ‘মুন্সিকান্দি জিন্নার বাড়ি হইতে কাটাখালি আজমের বাড়ি’ পর্যন্ত রাস্তার ব্রিক সলিং কাজটি ভিন্ন ইউনিয়নে করা হয়েছে। চেয়ারম্যানের পরিবারের সুবিধার জন্য মুন্সিকান্দি গ্রামের নামে প্রকল্প বরাদ্দ করা হলেও বাস্তবে কাজটি খলসী ইউনিয়নের কাটাখালি এলাকায় করা হয়েছে।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন প্রতারণার আশ্রয় নিয়ে খলসী ইউনিয়নের কাটাখালি জিন্নার বাড়ি হইতে আজমের বাড়ি পর্যন্ত রাস্তাটি নিজের ব্যক্তিগত সুবিধার জন্য করেছেন। এতে বাঘুটিয়া ইউনিয়নের অবহেলিত জনগণকে বঞ্চিত করা হয়েছে।

খলসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিয়াউর রহমান বলেন, কাটাখালি এলাকা খলসী ইউনিয়নের অন্তর্গত। আমার ইউনিয়নে কাজ হওয়ায় আমারই সুবিধা হয়েছে।

৩নং বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন বলেন, সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে স্থানীয় মুরুব্বিদের সাথে আলাপ আলোচনা করে আমার ইউনিয়নের জনগণের চলাচলের সুবিধার জন্য কাজটি করা হয়েছে।

এ বিষয়ে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডিএলজি) মুহাম্মদ শফিকুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী সীদ্ধান্ত নেওয়া হবে।

দৌলতপুর,চেয়ারম্যান,এস এম আমজাদ,প্রতারণা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত