ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অনলাইন জুয়ার সাইট বন্ধের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন 

অনলাইন জুয়ার সাইট বন্ধের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন 

বাংলাদেশে সকল প্রকার অনলাইন বেটিং সাইট বন্ধের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সচেতন জনতা। বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে শহরের চাষাঢ়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করে সচেতন জনতা নামে একটি সংগঠন।

এ সময় উপস্থিত ছিলেন, সচেতন জনতার উপদেষ্টা রাশেদুল ইসলাম নিপু, সহকারী উপদেষ্টা এসকে সাইদ, শাহ আলম, শাহীন, বাবলু, মহিউদ্দিন, মেহেদী, মিঠু, রহমান, সালাহউদ্দিন, জুয়েল, রাসেল প্রমুখ। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধনে বক্তারা বলেন, ছাত্র ও যুব সমাজকে রক্ষা করতে মোবাইলে অনলাইনে ক্যাসিনো জুয়া বন্ধ করতে হবে। অনলাইন ক্যাসিনো জুয়া বন্ধ করে আমাদের যুব সমাজকে, ছাত্র সমাজকে রক্ষা করতে হবে। পাশাপাশি শ্রমিকরাও এই অনলাইন জুয়ায় আসক্ত হয়ে পড়ছে। এই অনলাইন জুয়া ক্যাসিনোয় আসক্ত হয়ে অনেক যুবক সর্বশান্ত হয়ে পড়ছে। অনেক পরিবারে বিপর্যয় নেমে এসেছে। মাদকের চেয়েও অনলাইন জুয়া অনেক ভয়ংকর। অনেকে ঋনের জালে আত্মহত্যার পথও বেছে নিচ্ছে। নানা অপরাধে জড়িয়ে পড়ছে। বাংলাদেশে এসব অনলাইন জুয়ার সাইটের এডমিন বা প্রতিনিধি রয়েছে। তাদের অধীনে আবার স্থানীয় প্রতিনিধি রয়েছে। এসব অনলাইন বেটিং সাইটের মাধ্যমে দেশের বিপুল পরিমাণ অর্থ বিদেশে পাচার হয়ে যাচ্ছে। বাংলাদেশে কয়েকশত অনলাইন বেটিং সাইট রয়েছে যার মধ্যে মেলবেট, ওয়ানএক্সবেট, বেট ৩৬৫, ভেলকি, বিজেবাজি, বেটনাউ, এলভি বেট, বেটওয়ে, স্পোর্টস বেট, স্যাট স্পোর্ট, বিবিআইটিএক্স, টাসকি, নাইন উইকেটস অন্যতম বলে উল্লেখ করা হয়। দ্রুত এ ধরনের সকল অনলাইন বেটিং সাইট বন্ধ না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচীর হুশিয়ারি দেয়া হয়।

অনলাইন,বেটিং সাইট,বন্ধ,মানববন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত