ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রূপগঞ্জে অবৈধভাবে বিক্রির সময় টিসিবি খাদ্যপণ্যসহ ট্রাক জব্দ, গ্রেপ্তার ৪

রূপগঞ্জে অবৈধভাবে বিক্রির সময় টিসিবি খাদ্যপণ্যসহ ট্রাক জব্দ, গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধভাবে বিক্রির সময় সরকারী বরাদ্দকৃত টিসিবি পণ্য তেল, চিনি ও ডাল ভর্তি ট্রাক জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত ১২ টার দিকে উপজেলার কাঞ্চন বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ভোলাবো পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র উপজেলার বিভিন্ন এলাকায় হতদরিদ্রদের মাঝে স্বল্পমূল্যে বিক্রির জন্য সরকারীভাবে বরাদ্দকৃত টিসিবির পণ্যসামগ্রী চুরি করে বিক্রি করে আসছিল। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে চক্রটি নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার একটি গোডাউন থেকে টিসিবি পণ্য ডাল, চিনি ও তেল বোঝাই একটি ট্রাক নিয়ে কাঞ্চন বাজারে থামিয়ে ওই মালামাল বাজারের মুদী দোকানদার সাইফুল ইসলামের দোকানে নামাতে থাকে। খবর পেয়ে রাত ১২ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে সেখান থেকে ২৭ বস্তা চিনি, ১৩৮ বস্তা ডাল ও ১৫৩ কার্টুন সয়াবিন তেল জব্দ করে। এসময় ট্রাকটিও জব্দ করা হয়।

ঘটনাস্থল থেকে চোর চক্রের মুল হোতা উপজেলার শিমুলিয়া এলাকার সোলাইমানের ছেলে হাবিবুর, মিয়াজ উদ্দিনের ছেলে ইমরান, মুদীর দোকানদার পিতলগঞ্জ এলাকার ছমির উদ্দিনের ছেলে সাইফুল ও ট্রাক চালক আহাম্মদ মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত হাবিবুর ও ইমরান প্রাথমিকভাবে অবৈধ পণ্য বিক্রির কথা স্বীকার করে বলেন, তারা গত কয়েকমাস ধরে দাউদপুর ইউনিয়নসহ বিভিন্ন স্থানে টিসিবির পন্য সামগ্রী বিক্রি করে আসছে। সেখান থেকে তারা পণ্য সামগ্রী চুরি করে অন্যত্র বিক্রি করে আসছিল। বুধবারও তারা ট্রাক বোঝাই টিসিবি পণ্য তেল, চিনি ও মুশুরের ডাল নিয়ে উপজেলার দাউপুরের উদ্দেশ্যে রওনা দেয়। পথে কাঞ্চন বাজারের মুদীর দোকানদারের সাথে কথা বলে সেখানে মালামাল নামাতে শুরু করলে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ইনচার্জ মিজানুর রহমান জানান।

টিসিবি,পণ্য,বিক্রি,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত