ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আড়াইহাজারে পৃথক মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৬

আড়াইহাজারে পৃথক মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৬

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বিশনন্দী ফেরীঘাটে বুধবার (৮ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে চেকপোষ্ট বসিয়ে ৩৯ কেজি গাঁজা, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্সসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম।

গ্রেফতারকৃতরা হলেন, এ্যাম্বুলেন্স ড্রাইভার কুমিল্লা জেলার হোমনা থানাধীন গানিয়ারচর এলাকার শাহ আলমের পুত্র মোঃ সাইদুল (৩২) ও লাকসাম থানার পশ্চিমগাও এলাকার আলী হোসেনের পুত্র মুন্না হোসেন ওরফে সহিদ (২৫)। গ্রেফতারকৃতরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ এ্যাম্বুলেন্সের মাধ্যমে রোগীর পরিবর্তে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

অপরদিকে, বিশনন্দী ফেরীঘাট ফল মার্কেট এলাকায় অপর একটি মাদক বিরোধী অভিযানে ২০.৫ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার সদর থানাধীন ছৈবাড়িয়া এলাকার মোঃ ইউসুফ মিয়ার পুত্র মোঃ শাকিল (৩৮), উলচাপাড়া এলাকার সুমন মিয়ার স্ত্রী মোসাঃ খাদিজা বেগম ওরফে জান্নাত (৩০), কসবা থানাধীন কামালপুর এলাকার ফারুক মিয়ার স্ত্রী বাসনা (৩২), আখাউড়া থানাধীন কলেজপাড়া এলাকার কামাল মিয়ার স্ত্রী ফুলবানু (৪০)।

বৃহস্পতিবার (৯ ফেব্রয়ারি) র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলের মাধ্যমে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বহন করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

মাদক,ব্যবসা,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত