হাজীগঞ্জে ৫ নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি সমাবেশ 

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৭ | অনলাইন সংস্করণ

  কবির আহমেদ, হাজীগঞ্জ

দেশব্যাপী বিএনপি ও জামায়াত-শিবিরের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচি অনুযায়ী চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন ৫ নং সদর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে অত্র ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শান্তি সমাবেশ শুরু হয়। 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ-শাহরাস্তি সংসদীয় আসনের ৪ বারের নির্বাচিত এমপি মেজর অব.রফিকুল ইসলাম বীরউত্তম, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন আহমেদ ও সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জহির, ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম.মাহবুব-উল আলম লিপন।

সভাপতিত্ব করেন, অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সফিকুল ইসলাম মীর এবং যৌথভাবে সঞ্চালন করেন, উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ এবং অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহতাব হোসেন সবুজ।

সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান, সদর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউপি যুবলীগের সাধারন সম্পাদক ও সভাপতি উমর ফারুকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

এসময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক হায়দার পারভেজ সুজন, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আক্তার, সদর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মির্জা শিউলি আক্তার মিলি, উপজেলা যু্বলীগের আহবায়ক মাসুদ ইকবাল ও যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী  ও সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, পৌর, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ, যু্বলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।