সিরাজগঞ্জে বিএনপির সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে আ’লীগের সাংবাদ সম্মেলন 

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৪৬ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া বাজারে আওয়ামী লীগের উপর বিএনপি জামায়াতের হামলা ভাংচুর ও মটোরসাইকেল পুড়িয়ে দেয়ার ঘটনার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

শনিবার বিকেলে জেলা আ’লীগের আয়োজনে বাজার স্টেশন এলাকার মুক্তির সোপানে এ সম্মেলন করা হয়।

জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে এ সম্মেলনে বক্তব্য রাখেন, স্থানীয় এমপি অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, জেলা আ’লীগ নেতা এ্যাড: বিমল কুমার দাস, হাজী ইসহাক আলী, পৌর আ’লীগ নেতা হেলাল উদ্দিন, সেলিম আহম্মেদ, যুবলীগ নেতা রাশেদ ইউসুফ জুয়েল প্রমূখ।

দেশব্যাপী বিএনপি জামায়াত সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করেছে। বিএনপি তার আগের স্বভাব পাল্টায়নি। শনিবার কেন্দ্রীয় কমূসূচীর অংশ হিসেবে জেলা ও ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ কর্মসূচী ঘোষণা করা হয়। এ কর্মসূচীর অংশ হিসেবে ওই উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীরা স্থানীয় ওই বাজারে অবস্থান নিতে শুরু করে।

বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা তাদের উপর অতর্কিত হামলা মারপিট ও ১০/১২ টি মটোর সাইকেল পুড়িয়ে দেয় এবং তারা কয়েকটি বাড়িঘর ও দোকানপাট ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাই এবং এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে সংশ্লিষ্ট পুলিশ প্রশাসনের প্রতি দাবী জানান।

এ সময় আ’লীগ ও তার অঙ্গ সংঘঠনের নেতাকর্মীসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।