ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপির জনগণের কাছে ক্ষমা চাওয়ার কর্মসূচী দেওয়া উচিত: সাবেক হুইপ আ.স.ম ফিরোজ

বিএনপির জনগণের কাছে ক্ষমা চাওয়ার কর্মসূচী দেওয়া উচিত: সাবেক হুইপ আ.স.ম ফিরোজ

জাতীয় সংসদের সাবেক হুইপ, সরকারি প্রতিষ্ঠান সম্পর্কিত সংসদীয় স্থায়ী ঠিকানা কমিটির সভাপতি ও পটুয়াখালী ২ আসনের সংসদ সদস্য আ.স.ম ফিরোজ এমপি বলেছেন, বিএনপির সরকার হটানো কর্মসূচী না দিয়ে, জনগণের কাছে অপকর্মের ক্ষমা চাওয়ার কর্মসূচী দেওয়া উচিত। বিএনপি প্রতি নির্বাচনের আগে, নির্বাচনে মাঠে নেমে একটি খেলা খেলে, নির্বাচন অংশগ্রহণ না করেই, মাঝ পথে উঠে যায়।

শনিবার (১১ ফেব্রুয়ারি) পটুয়াখালীর বাউফলে কালিশুরি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আগেও বিএনপি ভাংচুর ও পরিবেশ অশান্ত করেছে। একারণে মানুষ তাদের প্রত্যাখান করেছে। মানুষ আতংকে ছিলো। এখন তারা মনে করেছে, মানুষের কাছে না যাই, অতিতের কার্যক্রম নিয়ে যদি দুঃখ প্রকাশ না করি। তাহলে মানুষ আমাদের গ্রহণ করবেনা।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সব সময় শান্তিতে বিশ্বাসী, দেশ ও মানুষের পাশে ছিলো, আছে, থাকবে। আমাদের কর্মসূচী তাদের বিরুদ্ধে নয়, আমরা সরকারের উন্নয়নের তথ্য নিয়ে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি, শান্তির কথা বলছি।

কালিশুরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নেছার উদ্দিন শিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারফ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো.ইব্রহীম ফারুক, যুগ্ম-সাধারন সম্পাদক মো.আনিচুর রহমান।

ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিষু, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা ইয়াসমিন, যুব মহিলা লীগের সভানেত্রী ফেরদৌসি আরা, সাধারন সম্পাদিকা সানজিন কবির নুপুরসহ ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

কর্মী,শান্তি,সমাবেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত