পাল্টাপাল্টি কর্মসূচি

কাউখালীতে বিএনপির পদযাত্রা ও আওয়ামী লীগের শান্তি সমাবেশ

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৭ | অনলাইন সংস্করণ

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

কাউখালীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির পদযাত্রা ও আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে বিএনপির উদ্যোগে ২নং ইউনিয়নের পদযাত্রা কুমিয়ান স্কুল থেকে আমরাজুড়ী ইউনিয়ন পরিষদ হয়ে বিএনপি দলীয় কার্যালয়ে শেষ হয়। এরপর ৪নং চিরাপাড়া ইউনিয়নে গাজিহুলা, নতুন বাজার, ৫নং শিয়ালকাঠী ইউনিয়নে তালুকদার হাট এলাকা, ৩নং কাউখালী সদর ইউনিয়নে বৌলাকান্দা ও আইরন গ্রাম এবং ১ নং ইউনিয়নে ধাবড়ী গ্রামে পদযাত্রা ও লিফলেট বিতরণ করা হয়। 

এসময় উপজেলা বিএনপির আহবায়ক এস.এম আহসান কবির, জেলা বিএনপির সদস্য আবুল কালাম আকন, জেলা বিএনপির সদস্য শেখ শহিদুল্লাহ, বিএনপির উপজেলা আহবায়ক কমিটির সদস্য সচিব এইচ.এম দ্বীন মোহম্মদ, সকল ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের সভাপতি সম্পাদকসহ নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন। 

এদিকে, আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এর মধ্যে ৪নং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শিয়ালকাঠী চৌরাস্তায় শান্তি সমাবেশে জাহাঙ্গীর হোসেনের সভাপত্বিতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট এ.কে এম আব্দুল শহীদ, সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার (পল্টন), সহঃসভাপতি মাহম্মুদ খান খোকন প্রমুখ। এ উপলক্ষে সংঘাত নিরসনে থানা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক দৃষ্টি রাখেন।