শ্রীপুরে অস্ত্র নিয়ে আ.লীগ অফিসে হামলা, যুবক গ্রেপ্তার 

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৯ | অনলাইন সংস্করণ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বাজারে বিএনপির মিছিলে অস্ত্র উঁচিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে হামলায় অংশ নেওয়া ছাত্রদল নেতা জাহিদুল ইসলাম জাহিদকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১২ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার গাঢ়রণ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হামলার সময় উঁচিয়ে ধরা অস্ত্রটিও তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে। 

রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান। গ্রেপ্তারকৃত জাহিদ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার সাধুয়া গ্রামের সাইদুর রহমান মীরের ছেলে। সে দীর্ঘদিন ধরে বরমী এলাকায় এসে স্থায়ীভাবে বসবাস করছে। 

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, বরমী ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গত শনিবার সকালে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এসময় বিএনপি নেতাকর্মীর ভিড়ের মধ্যে হলুদ টি-শার্ট পরা জাহিদ তার ডান হাতে থাকা পিস্তল প্রকাশ্যে উঁচিয়ে ধরেন। তার হাতে পিস্তল দেখে স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। জাহিদের বিরুদ্ধে ডাকাতি ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। 

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুহাম্মদ আকতারুল আলম মাস্টার জানান, পদ-পদবী তো দূরের কথা অভিযুক্ত জাহিদ বিএনপির কোনো অঙ্গ-সংগঠনের সঙ্গে যুক্ত নেই। সে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে উঠবস করে।