ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সরকারি কাজে বাঁধাসহ নৈরাজ্যের ঘটনা 

সিরাজগঞ্জে বিএনপির ৯৮৬ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা, গ্রেফতার ১০

সিরাজগঞ্জে বিএনপির ৯৮৬ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা, গ্রেফতার ১০

সিরাজগঞ্জে বিএনপির পদযাত্রা কর্মসূচির নামে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি, সরকারি কাজে বাঁধাসহ ১২টি মোটরসাইকেল ভাংচুর ও পোড়ানোর ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। জেলা বিএনপির ৩৮৬ নেতাকর্মীর নাম উল্লেখ করে ৯৮৬ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় এ দুটি মামলা করা হয়। এ মামলায় ইতিমধ্যেই ১০ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শাহরিয়ার শিপু, বিএনপি নেতা জহিরুল ইসলাম, হাবিব শেখ, শামছুল আলম, মুছা, কাওছার, নুরনবী, মিজান ও আল-আমিন। সদর থানার ওসি হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার পাইকপাড়া বাজারে কেন্দ্রীয় কর্মসূচির নামে বিএনপি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে এবং ১২টি মোটরসাইকেল ভাংচুর ও পুড়িয়ে দেয়। এসব ঘটনায় ওইদিন রাতে সদর থানার এসআই সাইফুল ইসলাম ও কালিয়া হরিপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাদী হয়ে এ পৃথক দুটি মামলা দায়ের করেন। এ মামলার পর পুলিশ ওই এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে এবং অনান্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

নৈরাজ্যকর,পরিস্থিতি,মামলা,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত