বেগমগঞ্জে অভিভাবক সমাবেশে নৌকায় ভোট চাইলেন স্থানীয় সাংসদ কিরন

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৩৬ | অনলাইন সংস্করণ

  মানিক ভূইয়া, নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা কালিকাপুর -বাবুপুর (কেবি) ইউনিয়ন উচ্চ বিদ্যালয় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে স্কুল মাঠ প্রাঙ্গনে বিদ্যালয় পরিচালনা কমিটি ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেসমিন আক্তারের সভাপতিত্বে প্রধান শিক্ষক ইসমাইলে পরিচালনায় অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কৃষি মন্ত্রনালয় সংসদীয় কমিটির সদস্য, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং গ্লোব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ মামুনুর রশিদ কিরন।

অনুষ্ঠানে অন্যন্যাদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সফিউল আজম পিন্টু, বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, উপজেলা মাধ্যামিক শিক্ষক অফিসার গাউছুল আজম পাঠোয়ারী, সহকারী শিক্ষকা অফিসার জহিরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন চেয়ারম্যান মোশারেফ হোসেন মিণ্টু, বিদ্যালয় পরিচালনায় কমিটির সদস্য সেলিম ডিলার, নুর উদ্দিন, স্বপনসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এছাড়া বিদ্যালয় শতশত শিক্ষার্থী ও অভিবাবকবৃন্দ প্রমূখ। প্রধান অতিথির এমপি কিরন বলেন বর্তমান সরকার উন্নয়নের সরকার, শিক্ষাস্বাস্থ্য সহ সকল বিষয় উন্নয়ন করে চলছে, এ জন্য আগামী জাতীয় সংসদ নিবার্চনে অভিভাবক ও শিক্ষার্থী নৌকা মার্কায় পক্ষে ভোট দেওয়া অনুরোধ করেন।