ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ তে ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে বিশেষ অফার ও বর্ণাঢ্য আয়োজন

রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ তে ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে বিশেষ অফার ও বর্ণাঢ্য আয়োজন

আস্তে আস্তে শীতের আমেজ ফিকে হয়ে আসছে, তবুও শীত শেষ হবার আগে ভালবাসার অঢেল বার্তা নিয়ে আসছে ১৪ই ফেব্রুয়ারি। সারা বিশ্বে এই বিশেষ দিনটির ব্যাপক গ্রহণযোগ্যতা আছে এবং বাংলাদেশেও বিভিন্নভাবে এ বিশেষ দিনটি উদযাপিত হয়।

ভালোবাসা দিবসকে চট্টগ্রাম নগরীতে বিশেষভাবে উদযাপন করতে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ প্রতিবছরই বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে থাকে এবং সেই সাথে এই ৫ তাঁরকা হোটেলটির সকল রেস্টুরেন্টগুলোতে থাকে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বিশেষায়িত খাবারের আয়োজন।

এবারের ভালোবাসা দিবসকে উদযাপন করতে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ ১৪ই ফেব্রুয়ারির সন্ধ্যায় আয়োজন করছে এক বিশেষ সংগীতানুষ্ঠান। ওই অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন ক্লোজআপ ওয়ান খ্যাত সংগীত শিল্পী সাব্বির, চ্যানেল আই সেরা কন্ঠ খ্যাত সংগীত শিল্পী ত্রিশা এবং দেশের অন্যতম জনপ্রিয় শিল্পী ন্যান্সি।

সংগীত অনুষ্ঠানে সংগীতের পাশাপাশি আরো থাকছে আকর্ষণীয় রাফেল ড্র, যাতে জিতে আপনি উপভোগ করতে পারেন র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম এবং ঢাকায় রাত্রিযাপনের সুযোগসহ আরো বিভিন্ন ধরনের আকর্ষণীয় পুরস্কার। এই সঙ্গীতানুষ্ঠানের টিকেটের মূল্য ধারণ করা হয়েছে মাত্র তিন হাজার টাকা প্রতি জন, যাতে ১০% ডিসকাউন্ট থাকছে যদি গ্রাহক টিকিট ১৩ ই ফেব্রুয়ারির আগে সংগ্রহ করেন।

রুমসহ ১৪ই ফেব্রুয়ারি অনুষ্ঠানের টিকিট পাচ্ছেন মাত্র ১৩ হাজার ৫০০ টাকায়। আপনার টিকিট সংগ্রহ করার জন্য কল করতে পারেন +৮৮০১৭৭৭৭০১২২২ এই নম্বরে।

ভালোবাসার এ বিশেষ দিনে চট্টগ্রামের বিশেষায়িত রেস্টুরেন্টগুলোতেও থাকছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার। এসকল অফারের মধ্যে আছে রোমান্টিক ক্যান্ডেললাইট ডিনার, ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বিশেষ বুফে ডিনার, যেখানে পরিবেশন করা হবে ১০০ টিরও বেশি খাবার এবং এবারের বিশেষ আয়োজন রেডিসন ব্লু চট্টগ্রামের বোর্ট ইয়ার্ডে বারবিকিউ ক্যাম্প ফায়ার ডিনার। এ সকল অফার সম্পর্কে জানতে আপনারা সরাসরি কল করতে পারবেন +৮৮০১৭৭৭৭০১১৫৮ এই নম্বরে।

ভালোবাসা,দিবস,অনুষ্ঠান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত