ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে পৃথক দূর্ঘটনায় বৃদ্ধাসহ দুইজনের মৃত্যু

নাটোরে পৃথক দূর্ঘটনায় বৃদ্ধাসহ দুইজনের মৃত্যু

নাটোরের লালপুর উপজেলায় পৃথক দূর্ঘটনায় বৃদ্ধাসহ দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের মোহরকয়া এলাকায় চলন্ত ট্রাক্টর থেকে পড়ে এক কিশোরের মৃত্যু হয় এবং রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার আজিমনগর রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়।

নিহত কিশোর ফরহাদ আলী (১৫) লালপুর উপজেলার মোহরকয়া গ্রামের অজিত মোল্লার ছেলে এবং নিহত বৃদ্ধা রাবেয়া বেগম (৭০) লালপুর উপজেলার মহিষাখোলা গ্রামের মৃত সোবহানের স্ত্রী।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান জানান, সোমবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার মোহরকয়া গ্রামের ঝাঁওতলা এলাকা দিয়ে যাওয়ার পথে চলন্ত ট্রাক্টর থেকে পড়ে যায় চালকের সহকারী ফরহাদ আলী। এসময় স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর ট্রাক্টরের চালক মো. তসলিম উদ্দিন ট্রাক্টরসহ দ্রুত পালিয়ে যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে, রোববার (১২ ফেব্রুয়ারি) রাতে বৃদ্ধা রাবেয়া বেগম তার নাতনির সাথে আজিমনগর রেলস্টেশন সংলগ্ন মাদ্রাসায় ইসলামী জালসা শুনতে যান। জালসা শেষে বৃদ্ধাকে রেখে তার নাতনি বাড়ি চলে যায়। পরে ওই বৃদ্ধা রাস্তা ভুল করে রেললাইন ধরে বাড়ি ফিরছিলেন। এসময় পেছন থেকে ঢাকাগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই বৃদ্ধার মৃত্যু হয়।

আজিমনগর রেলওয়ে স্টেশনের পোর্টার আবু রায়হান জানান, মরদেহটি রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছেন। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পৃথক,দূর্ঘটনা,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত