ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নয়াকান্দি স. প্রা. বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

নয়াকান্দি স. প্রা. বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্ল্যাপুর ইউনিয়স্থ নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ড্রেস, ব্যগ, খাতা ও কলম বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি গেটওয়েব ও ডুডল ডিজিটাল লিমিটেডের প্রতিষ্ঠাতা ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জি. মো. শাহ আলম এর অর্থায়নে ১২৫ জন শিক্ষার্থীকে স্কুল ড্রেস, ব্যাগ, খাতা ও কলম বিতরণ করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জি. মো. শাহ আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. আশরাফুল হাসান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার মো. বেলায়েত হোসেন, সহকারী শিক্ষা অফিসার মো. ওলিউল্ল্যাহ, এসআই সঞ্জয় দাস প্রমুখ।

শিক্ষা সামগ্রী বিতরণকালে ইউএনও মো. আশরাফুল হাসান বলেন, শিক্ষা মানুষের মৌলিক অধিকার। পড়ালেখায় যথেষ্ট আগ্রহ, ইচ্ছা শক্তি ও বড় হওয়ার স্বপ্ন থাকলেও প্রয়োজনীয় শিক্ষা উপকরণের অভাবে ঝড়ে পড়তে হয় অনেক মেধাবী শিক্ষার্থীদের। যার কারনে মেধাবী হওয়া সত্তে¡ও অকালে ঝড়ে পড়তে হয় মৌলিক অধিকার নামক শিক্ষা থেকে।

তিনি আরো বলেন, এ ধরনের কার্যক্রম প্রতি বছরই অব্যাহত থাকবে। সুবিধা বঞ্চিত এসব শিক্ষার্থীদের পাশে এগিয়ে আসা একটি মহৎ গুণ। তাই সবাইকে এসব সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের সাহায্যে এগিয়ে আসা প্রয়োজন।

সভাপতির বক্তব্যে ইঞ্জি. মো. শাহ আলম বলেন, আমার প্রত্যাশা শিক্ষা সামগ্রীপ্রাপ্ত এই বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীরা একদিন দেশের সর্বোচ্চ শিক্ষা অর্জন করে দেশের অহংকারে পরিণত হবে। দেশের উন্নয়নে তারা অনেক অবদান রাখবে। অত্র বিদ্যালয়ে অধ্যায়নরত সকল শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী সহ আনুসাঙ্গিক খরচ বহন করবেন বলে জানান তিনি।

চাঁদপুর,মতলব,শিক্ষার্থী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত