ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে অনুষ্ঠিত হল অনন্যা পিঠা প্রতিযোগিতা

চাঁদপুরে অনুষ্ঠিত হল অনন্যা পিঠা প্রতিযোগিতা

অর্ধশতাধিক প্রতিযোগির অংশগ্রহণে লবি রহমান'স কুকিং ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার উদ্যোগে অনন্যা পিঠা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে চাঁদপুর রোটারি ক্লাব হলরুমে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৌর মেয়র মো. জিল্লুর রহমান।

তিনি বক্তব্যে বলেন, আমাদের প্রধানমন্ত্রীও চান নারীরা স্বনির্ভর হয়ে এগিয়ে যাবে। কারণ দেশের অর্ধেক জনগোষ্ঠী নারী। নারীদের মূলধারায় না এনে দেশের উন্নয়ন করা সম্ভব নয়। নারীদের বাদ রেখে কোন দেশ এগিয়ে যেতে পারেনি, পারবেও না।

লবি রহমান'স কুকিং ফাউন্ডেশন জেলা শাখার প্রেসিডেন্ট শারমিন আক্তার জুঁই’র সভাপতিত্বে বিশেষ অতিথি ও প্রতিযোগিতার প্রধান বিচারক ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন লবি রহমান'স কুকিং ফাউন্ডেশনের ফাউন্ডার ও সিইও লবি রহমান।

তিনি বক্তব্যে বলেন, দায়িত্বটা অনেক বড় একটা জিনিস। দায়িত্বটাকে বেশি প্রাধান্য দিবেন। প্রতিশ্রæতি অনেক বড় একটা জিনিস। কাজের ক্ষেত্রে কখনো অবহেলা করবেন না। সেলিব্রিটি সে, যাকে ১৮ কোটি মানুষের মধ্যে ১৬ কোটি মানুষ চিনে। নিজেকে বড় ভাবতে গেলে তখন পড়ে যাবেন। কাজ জানলে তার প্রতিভা একদিন না একদিন প্রকাশ পাবে।

চাঁদপুর জেলা লবি রহমান'স কুকিং ফাউন্ডেশনের ট্রেজারার তানজিলাল রহমান জুম্মির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সেন্ট্রাল ট্রেজারার পলিন ডি রোজারিও, মেহেরপুর প্রেসিডেন্ট নয়না আফরোজ, বিশিষ্ট লেখক মাহবুবুর রহমান সেলিম।

বিকেলে প্রতিযোগিতা শেষে অংশগ্রহনকারীদের হাতে সনদপত্র তুলেদেন প্রধান অতিথি পুনাক চাঁদপরের সভানেত্রী ডাঃ আফসানা শর্মী।

অংশগ্রহনকারী সোনিয়া আহমেদ, জান্নাতুল মাওয়া, সাহিদা আক্তার, আয়েশা আক্তার কাজল, মুনিরা বাদল, সুরাইয়া আহমেদ ঢাকা রাওয়া ক্লাবের পিঠা প্রতিযোগিতায় অংশগ্রহনের যোগ্যাতা অর্জন করেন। আনুষ্ঠানিকতা শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ ও বিচারকবৃন্দ অংশ নেয়া বিভিন্ন প্রতিযোগিদের পরিবেশনা পরিদর্শন করেন।

চাঁদপুর,রোটারি ক্লাব,পিঠা প্রতিযোগিতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত