ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে আগুনে পুড়ে ৬ ঘর ভস্মীভূত

নোয়াখালীতে আগুনে পুড়ে ৬ ঘর ভস্মীভূত

নোয়াখালীর কবিরহাট ও সেনবাগ উপজেলায় আগুনে পুড়ে ছয়টি ঘর ছাই হয়ে গেছে। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করছেন।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেনবাগের অর্জুনতলা ইউনিয়নের দড়িগোরকাটা গ্রামের হাজারী বাড়ি ও কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়নের মফিজ মিস্ত্রি বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগ্নিকাণ্ডের সূত্রপাতের পর প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে তা নিয়ন্ত্রণে আনে সেনবাগ ও মাইজদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

জানা গেছে, সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের দড়িগোরকাটা গ্রামের হাজারী বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে প্রথমে একটি বসত ঘরে আগুন লেগে যায়। পরে ওই আগুন ছড়িয়ে পড়লে একই বাড়ির আরো পাঁচটি ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

অপরদিকে, কবিরহাট উপজেলার ৩ নং ধানসিঁড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ল্যাংড়ার দোকানের দক্ষিণ পাশে মফিজুল্লাহ মিস্ত্রির বাড়িতে রান্না ঘরের চুলার আগুন থেকে একটি টিন শেড বসতঘর আগুনে লাগে। পরে মাইজদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। ততক্ষণে পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডের খবর পেয়ে কবিরহাট ফায়ার সার্ভিসের একদল সদস্য ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ-কবিরহাট ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো.সাদ্দাম আলী ও খুরশিদ আলম বলেন, তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

আগুন,ঘর,ছাই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত