ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রোটার‌্যাক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন চাঁদপুরে নতুন কমিটি গঠন

রোটার‌্যাক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন চাঁদপুরে নতুন কমিটি গঠন

আন্তর্জাতিক যুব সংগঠন রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল গার্ডেনে আগামী ২০২৩-২৪ রোটাবর্ষের জন্য রোটার‌্যাক্ট ইব্রাহিম খলিল রিয়াদ সভাপতি এবং রোটার‌্যাক্ট অমরেশ দত্ত জয়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারী) রাতে ক্লাবের ২৩তম বোর্ড গঠনের উদ্দ্যেশ্যে আয়োজিত বোর্ড সভায় এই কমিটি নির্বাচন করা হয়।

সভার প্রধান অতিথি রোটারি ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সভাপতি রোটাঃ মাকসুদুর রহমান নব-নির্বাচিতদের নাম ঘোষণা করেন। জানা যায়, আগামীর জন্য নির্বাচিত সভাপতি রো. ইব্রাহিম খলিল রিয়াদ ২০২২-২৩ এ সংগঠনটিতে সহঃসভাপতির দায়িত্ব পালন করেন। অপরদিকে, সাধারণ সম্পাদক রো. অমরেশ দত্ত জয় সংগঠটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

এর আগে বোর্ডসভায় রোটার‌্যাক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন চাঁদপুরের সভাপতি রো. নজরুল ইসলাম নিলয়ের সভাপতিত্বে এবং রো. মোঃ ইসতিয়াক খন্দকার সৈকতের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল গার্ডেনের সাবেক সভাপতি রো. সামিউল প্রধান, সহঃসভাপতি রো. রাকিব পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক রো. শাহরিয়ার এমরান সিয়াম, কোষাধ্যক্ষ রো. আফসানা পাটোয়ারী, প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর রো. আরিয়ান শান্ত, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রো. মিনহাজ আহমেদ, চিপ সার্জেন্ট রো. সাইমুন পাটোয়ারী, সার্জেন্ট রো. ফাতেমা খন্দকার ইতি প্রমূখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রোটাঃ মাকসুদুর রহমান বলেন, এই ক্লাবটির অনেক সুনাম ও গৌরব রয়েছে। আশা করবো অতীতের মতো ক্লাবের সুনাম ধরে রেখে আমাদের রিয়াদ ও অমরেশ তাদের যোগ্য নেতৃত্বে সংগঠনকে অনেক দূর এগিয়ে নিবে। দ্রুতই রোটা. বর্ষ ২০২৩-২৪ এর সম্পূর্ণ বোর্ড গঠনের মাধ্যমে আগামীর কর্মপরিকল্পনা তারা গুছিয়ে নিবে এবং একটি সুন্দর রোটা. বর্ষ উপহার দিবে বলে প্রত্যাশা করছি।

যুব,সংগঠন,নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত