ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে রূপগঞ্জে  মিলাদ ও দোয়া মাহফিল

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে রূপগঞ্জে  মিলাদ ও দোয়া মাহফিল

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারমান আহমেদ আকবর সোবহানের জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার দুপুরে শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের উদ্যোগে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রংধনু গ্রুপের চেয়ারম্যানের আলহাজ্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহসভাপতি আবুল বাশার টুকু, দাউপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভূইয়া রানু, কেএম রেজাউল করিম মাঞ্জু, রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, করিম পাঠান, আলী আজগর, যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, রিটন প্রধান, সাবেক ইউপি সদস্য মহিউদ্দিন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম, জসীম গাজী, ছাত্রলীগ নেতা আশরাফুল আলম জেমিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী এবং এলাকাবাসী।

এসময় রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক তার বক্তব্যে বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান করোনা মহামারী ও বিভিন্ন সময়ে সারা দেশের ন্যায় রূপগঞ্জের মানুষের পাশে দাঁড়িয়েছেন। খাদ্য সামগ্রীসহ আর্থিক সহযোগিতা করেছেন। আহমেদ আকবর সোবহান একজন আওয়ামী পরিবারের সন্তান। তিনি সব সময় আওয়ামীলীগের জন্য কাজ করে যাচ্ছেন এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অংশীদার হিসেবে ব্যাপক ভূমিকা পালন করে যাচ্ছেন । সেই আহমেদ আকবর সোবহান সাহেবের আজকে জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে রংধনু গ্রুপের সাথে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ আয়োজনটি করেছেন ‌।

এসময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ,রূপগঞ্জে,বসুন্ধরা গ্রুপ,আহমেদ আকবর সোবহান,জন্মবার্ষিকী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত