ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বালিগাঁওয়ে ফ্রী চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন

বালিগাঁওয়ে ফ্রী চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন

মুন্সীগঞ্জ জেলার টংগিবাড়ি উপজেলার বালিগাও ইউনিয়ন পরিষদ হলরুমে পিকেএসএফ এর অর্থায়নে শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর সমৃদ্ধি কর্মসূচীর মাধ্যমে গ্রীন চক্ষু হাসপাতালের কারিগরী সহযোগিতায় ফ্রী চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়।

ফ্রী চক্ষু ক্যাম্পে ২৪২ জন উপকারভোগীকে সেবা প্রদান করা হয় এবং ফ্রী ছানি অপারেশনের জন্য ৭৮ জন উপকারভোগীকে নির্বাচন করা হয়। যাদের মধ্য থেকে ৩০ জনকে আগামী ২০শে ফেব্রুয়ারী গ্রীন চক্ষু হাসপাতালের মাধ্যমে ফ্রী ছানি অপারেশনের ব্যবস্থা করা হবে বলে জানায় রিক। ফ্রী চক্ষু ক্যাম্প পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান হাজী মোঃ দুলাল ও বিভিন্ন ইউপি সদস্যবৃন্দ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সমৃদ্ধি কর্মসূচী সমন্বয়কারী মোঃ গোলাম রাসেল, প্রোগ্রাম অফিসার গাজী মোঃ আউয়াল, সার্বিক সহযোগিতায় ছিলেন সমৃদ্ধি স্বাস্থ্য কর্মকর্তা মাহফুজুর রহমান প্রমূখ।

রিক প্রতি বছর বালিগাও ইউনিয়নে চক্ষু ক্যাম্পের আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় এবার ৩০ জন মানুষের ফ্রী ছানি অপারেশন করাচ্ছে ।তাছাড়াও এ ইউনিয়নে অনেক চক্ষু রোগী রয়েছে, যাদের ক্যাম্পে ফ্রী চিকিৎসার ব্যবস্থা করেছে। চক্ষু ক্যাম্প আয়োজনের ফলে এলাকার মানুষ খুবই সন্তুষ্ট।

চক্ষু,ক্যাম্প,অপারেশন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত