ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ব্যবসায়িরা যত সমৃদ্ধ হবে, এই শহর ততো পরিচিত হবে: মেয়র জিল্লুর রহমান

ব্যবসায়িরা যত সমৃদ্ধ হবে, এই শহর ততো পরিচিত হবে: মেয়র জিল্লুর রহমান

চাঁদপুর শহরের পৌর ১০নং ঘাট ব্যবসায়ী সমিতির নব নির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে। রোববার(১৯ ফেব্রুয়ারী) বিকেলে শহরের পৌর সভার আওতাধীন ১০নং ফেরী ঘাটে শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়। শপথবাক্য পাঠ করান চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।

এসময় তিনি বলেন,আপনাদের ব্যবসা পরিচালনা করতে অনেক কিছুর প্রয়োজন আছে। পৌরসভা ও ব্যবসায়ীদের সাথে আলোচনা করে সেই প্রয়োজনটুকু মেটানোর চেষ্টা করবো।

নতুন কমিটিকে অভিনন্দন। আমার আপনাদের জন্য কিছু ওয়াদা আছে তা পূরন হয়নি, শিঘ্রই শুরু হবে। পাবলিক টয়লেট করে দেওয়া হবে। পন্য ওঠা নামার জন্য একটি ঘাট তৈরী করা যায় কিনা তা আপনাদের সাথে পরামর্শ করে তৈরী করে দেওয়া হবে। ভূল হোক সুদ্ধ হোক আপনাদের কাজ আপনাদের করতে হবে।

তিনি আরো বলেন, আপনাদের ব্যবসায়ীদের স্বার্থের ব্যাপারে ঐক্যবদ্ধ থাকতে হবে। নিজের ভালো পাগলেও বুঝে। যারা নেতা হয়েছেন আপনাদের সমিতির উন্নয়নে কাজ করতে হবে।

এই সমিতি এখন শিশু,একদিন এটা বড় হবে। চাঁদপুরের প্রতিষ্ঠিত সমিতির সাথে পাল্লা দিবে। যৌক্তিক চাহিদা প্রকাশ করবেন। এই শহরটি একটি পুরনো শহর,এর ঐতিহ্য রয়েছে।

বৃটিশ আমল থেকে এই শহরকে পরিচিত করেছে বানিজ্য। ব্যবসায়ীরা যত সমৃদ্ধ হবে, এই শহর ততো পরিচিত হবে।

এসময় বক্তব্য রাখেন, সংগঠনের প্রধান উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসেন ও সাধারণ সম্পাদক ফেরদাউস মোর্শেদ জুয়েল, স্থানীয় মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, কাউন্সিলর খালেদা বেগম, সমিতির সাবেক সভাপতি জাকির লস্কর, সাবেক সাধারণ সম্পাদক হারুন হাওলাদার।

চাঁদপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত