ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জ প্রেসক্লাবের ৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন

সিরাজগঞ্জ প্রেসক্লাবের ৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন

ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে প্রেসক্লাব হলরুমে সিনিয়র সদস্য শহিদুল ইসলাম ফিলিপসের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সকল সদস্যের সম্মতিক্রমে এ সিদ্ধান্ত হয়।

এতে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিরাজগঞ্জ প্রতিনিধি শহিদুল ইসলাম ফিলিপসকে আহ্বায়ক, বিদায়ী কমিটির প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গাজী এস এইচ ফিরোজী ও সাবেক অর্থ সম্পাদক জহুরুল ইসলামকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে।

বিদায়ী কমিটির সহঃসভাপতি ইসরাইল হোসেন বাবুর সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, সাবেক সভাপতি হেলাল উদ্দিন, সাবেক সহঃসভাপতি এস এম তফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা গাজী এস এইচ ফিরোজী, বীর মুক্তিযোদ্ধা মান্না রায়হান, ইসমাইল হোসেন, আব্দুল মজিদ সরকার, ফজল এ খোদা লিটন, শফিক মোহাম্মদ রুমন, আমিনুল ইসলাম ও আব্দুস সামাদ সায়েম, খ. ম. একরামুল হক প্রমূখ।

এ সভায় সর্বসম্মতিক্রমে মেয়াদোত্তীর্ণ বিগত কমিটি (২০২১-২০২২) বিলুপ্ত ঘোষণা করা হয়। এছাড়া সভাপতি-সাধারণ সম্পাদক কর্তৃক একক সিদ্ধান্তে অবৈধভাবে টাঙানো ১৯ জনের তালিকা স্থগিত এবং কার্যনির্বাহী কমিটির বৈধ সভা ছাড়া জাল-জালিয়াতপূর্ণ সব সিদ্ধান্ত অকার্যকর ঘোষণা করা হয়েছে।

এদিকে, গঠিত আহ্বায়ক কমিটি নির্বাচন কমিশন গঠন করে আগামী ৯০ দিনের মধ্যে প্রেসক্লাবের নির্বাচনের ব্যবস্থা নেবে। এ সাধারণ সভা ঘিরে প্রেসক্লাবে নবীন-প্রবীণ সদস্যদের সমন্বয়ে মিলন মেলা বসেছিল। এ সভায় আহ্বায়ক কমিটি গঠনে সদস্যদের মাঝে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়।

প্রেসক্লাব,আহ্বায়ক,কমিটি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত