ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৬

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৬

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু আব্দুস ছালাম মিয়া।

গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার ক্ষিদ্র মাটিয়ার মোতালেবের ছেলে ইউসুব আলী (৪২), পাবনা জেলার ফরিদপুর উপজেলার ধানুয়াঘাটা গ্রামের আব্দুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৩৬), টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের কাঠুয়াযুগনি গ্রামের আলী হোসেনের ছেলে জুয়েল (৩১), একই গ্রামের সুরুত আলীর ছেলে সহিদুল ইসলাম (৩০), টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নের ধীতপুর গ্রামের জহর আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩০) ও টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের কাঠুয়াযুগনি গ্রামের সাইফুল ইসলামের ছেলে ইদুল মিয়া (২০)।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, সদর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় কতিপয় ব্যাক্তি ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রোববার (১৯ ফেব্রুয়ারি) রাত পৌনে ২টার দিকে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৪-৫ জন ব্যাক্তি পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের কাছ থেকে চাইনিজ কুড়াল, সুইস গিয়ার চাকু, শাবল ও গাড়ি থামানোর জন্য দড়িসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। ডাকাতির কাজে ব্যবহৃত হলুদ ও নীল রংয়ের একটি মিনিট্রাক (ঢাকা মেট্র-ড-১২-৩৩৮৩) জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে ৭ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডাকাতি,প্রস্তুতি,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত