ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কলেজ ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদে হামলা, আহত ৪

কলেজ ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদে হামলা, আহত ৪

কলেজ ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেরা হামলা চালিয়ে কলেজ ছাত্র ও ব্যবসায়ীসহ চারজনকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। এসময় একটি ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে সুমন হাওলাদার নামের এক ব্যবসায়ীকে মুমূর্ষ অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে বুধবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে এগারোটার দিকে জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া বাজারে।

কলেজ ছাত্র রাকিব সরদার অভিযোগ করে বলেন, মাহিলাড়া কলেজের সামনে পূর্ব বেজহার গ্রামের রাব্বি সরদার ও বায়জিদ নামের দুই বখাটে এক ছাত্রীকে উত্যক্ত করছিলো। এসময় বাঁধা দেয়ায় বখাটেরা আমার ওপর ক্ষিপ্ত হয়। পরে বখাটেদের ভয়ে মাহিলাড়ার ছয়গ্রাম রোডের একটি কম্পিউটারের দোকানে গিয়ে আশ্রয় নেই। পরবর্তীতে বখাটেরা ওই দোকানে গিয়ে আমার (রাকিব) ওপর হামলা চালায়। এসময় ওই কম্পিউটারের দোকান ভাঙচুর করা হয়েছে।

রাকিব সরদার আরো বলেন, এসময় বাজারের ব্যবসায়ীরা এগিয়ে আসলে বখাটে ও তাদের ১০/১২ জন সহযোগি ব্যবসায়ী সুমন হাওলাদার, হাফিজুল ইসলাম ও সোহেল হাওলাদারকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

অপরদিকে, বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কাসেমাবাদ নামক এলাকায় জমিজমা নিয়ে বিরোধের জেরে খালেক তালুকদার নামের এক আইনজীবীর সহকারীকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ সবুজ তালুকদার। গুরুত্বর অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, উভয় ঘটনায় খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বখাটে,হামলা,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত