ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনী-২ আসনের সংসদ সদস্যের সাথে সাংবাদিকদের মতবিনিময় 

ফেনী-২ আসনের সংসদ সদস্যের সাথে সাংবাদিকদের মতবিনিময় 

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শহরের একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এ সভায় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

নিজাম হাজারী এমপি বলেন, আমি বিগত সময়ে বিভিন্নভাবে সাংবাদিকদের সহযোগিতা পেয়েছি। সাংবাদিকদের সহযোগিতায় ফেনী পৌর মেয়র থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হই এবং পরে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। এ জন্য আমি সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ। আগামীর পথ চলায়ও আমি ফেনীর সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি।

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের কার্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ও দলের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করার বিষয়ে তিনি বলেন, বিষয়টি নিয়ে ৫ সদস্যের একটি কমিটি করা হয়েছে। আশা করছি অল্প কয়েকদিনের মধ্যে সবার সাথে আলোচনা করে অফিসটি খুলে দেব এবং উপজেলা আওয়ামী লীগের সকল কার্যক্রম চালু করে দেব।

এক প্রশ্নের জবাবে নিজাম হাজারী বলেন, জেলার দক্ষিণ পূর্বাঞ্চলের মানুষের প্রাণের দাবী শহরতলীর লালপোলে ফ্লাইওভার নির্মাণের বিষয়টি একনেকে অনুমোদনের অপেক্ষায় রয়েছে। ছয়শত কোটি টাকা ব্যায়ে এ ফ্লাইওভার নির্মাণের অনুমোদন পেলে সহসাই প্রকল্পটি বাস্তবায়ন করা হবে।

শহীদ জহির রায়হান মিলনায়তন প্রসঙ্গে এমপি বলেন, এ হলটি পুন:প্রতিষ্ঠায় নতুন ভবন করার জন্য যতটুকু জায়গা প্রয়োজন ততটুকু জায়গা এখানে নেই। মন্ত্রণালয়ের সাথে একাধিকবার যোগাযোগ করা হয়েছে। আশা করছি নতুন ভবন নির্মাণ করতে প্রশাসনিক জটিলতা নিরসন হবে।

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন নাশিলী দলে পরিণত হয়েছে। তাদের কাজই হল দেশে বিদেশে নালিশ করা।

মতবিনিময়কালে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পিপি হাফেজ আহমেদ, জেলা আওয়ামী লীগের সহঃসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল বশর মজুমদার তপন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মোহাম্মদ মোস্তফা, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল, ফুলগাজীর আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন মজুমদারসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, লীগের সকল ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য,সাংবাদিক,মতবিনিময়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত